English

30 C
Dhaka
শনিবার, মে ৪, ২০২৪
- Advertisement -

৮৩ বছরে বাবা হয়েও বিয়ে করতে নারাজ অভিনেতা

- Advertisements -

নাসিম রুমি: সম্প্রতি ৮৩ বছর বয়সে চতুর্থ সন্তানের বাবা হয়েছেন অস্কারজয়ী হলিউড অভিনেতা আল পাচিনো। ২৯ বছর বয়সী প্রেমিকা নুর আলফাল্লাহ ছেলে সন্তানের জন্ম দিয়েছেন।

Advertisements

তবে সন্তানের জন্ম দিলেও আইরিশ অভিনেত্রীকে বিয়ে করতে রাজি নন পাচিনো। অভিনেতার দাবি, তাকে ফাঁসানো হয়েছে।

চতুর্থ সন্তানের বাবা হতে চলার খবরে বেশ অবাক হন পাচিনো। তিনি সন্তানের পিতৃপরিচয় নিশ্চিত করার জন্য ডিএনএ টেস্টও করতে বলেন আলফাল্লাহকে। কারণ অভিনেতার দাবি, গর্ভাবস্থার প্রথম ১১ সপ্তাহ কিছু জানাননি প্রেমিকা।

আলফাল্লাহ জানতেন, পাচিনো আর কোনো সন্তান চান না। যার কারণে অস্কারজয়ী তারকার ফের বাবা হওয়ার খবরে তার সন্তানেরা খুবই মনঃক্ষুণ্ণ হয়েছেন।

Advertisements

এই অভিনেতার ঘনিষ্ঠ সুত্রের দাবি, ‘পাচিনো সন্তান চাননি এই বয়সে। তিনি নুরকে বিয়েও করবেন না। তবে একটি আর্থিক সমঝোতা করবেন এবং সন্তানের সঙ্গে সময় কাটানোর ব্যবস্থা করবেন।’

আলফাল্লাহ ছাড়াও সাবেক প্রেমিকাদের সঙ্গে আল পাচিনোর আরও তিনজন সন্তান আছে। পাচিনো ও তার সাবেক অভিনয় প্রশিক্ষক জ্যান ট্যারান্টের মেয়ের বয়স এখন ৩০। এছাড়াই বেভারলির ঘরে তার ১৮ বছর বয়সী দুই যমজ সন্তান আছে। ২০০৪ সালে বেভারলির সঙ্গে পাচিনোর সম্পর্ক ভেঙ্গে গেলেও তাদের বন্ধুত্ব অটুট আছে। আল পাচিনো কখনই বিয়ের বন্ধনে নিজেকে আবদ্ধ করেননি।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন