English

28 C
Dhaka
শনিবার, মে ১৮, ২০২৪
- Advertisement -

মিমি চক্রবর্তীর বিস্ফোরক মন্তব্য: নায়িকারা মাদকাসক্ত, নায়কেরা কি ধোয়া তুলসি পাতা?

- Advertisements -
Advertisements
Advertisements

‘বলিউডে নায়িকারাই শুধু মাদকাসক্ত! পুরুষেরা কী করেন? ঘর পরিষ্কার করেন, রান্না করেন আর জোড়হাতে তাদের বউদের জন্য প্রার্থনা করেন, ভগবান ওদের রক্ষা কর?’ টুইটারে এভাবেই বলিউডের পিতৃতন্ত্রের বিরুদ্ধে বিস্ফোরক মন্তব্য করলেন টালিউড অভিনেত্রী মিমি চক্রবর্তী।
এই প্রথম বলিউডের সঙ্গে ড্রাগ নিয়ে এনসিবি তদন্তের প্রকাশ্য সমালোচনা করলেন তিনি। মিমি বলেন, কোনো মেয়ে যদি কাজের মাধ্যমে ক্ষমতাশালী হয়। সুন্দরী হয়, অভিনেত্রী হয় তাকে সবাই দেখতে চাইবে। এখন মাদকযোগে এনসিবি শুধু অভিনেত্রীদের ডেকে পাঠাল? ছেলেরা কি ধোয়া তুলসীপাতা?।
নিজের অভিজ্ঞতার কথা প্রসঙ্গে মিমি বলেন, আমি বিশেষ কারও পক্ষ নিচ্ছি না! তবে আমি জানি একজন মেয়ে হিসেবে কেমন করে ধাপে ধাপে লড়াই করে দীপিকাকে উঠতে হয়েছে। ও নিজের বক্তব্যও বলিষ্ঠ। সেই কারণেই ও পিতৃতন্ত্রের নজরে। ওর এত পরিশ্রম। ইমেজ সব নষ্ট হয়ে যাবে? আমার খুব খারাপ লাগছে!”
দীপিকার কথা বলতে গিয়ে মিমি জানান, মাদক যোগ নিয়ে তদন্ত যদি করতেই হয় তা হলে আইনগত ভাবে হোক। বেছে বেছে অভিনেত্রীদের এই সারিতে দাঁড় করানো হচ্ছে কেন।
এই অভিনেত্রীর কথায়, সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পরেই সবাই জানল বলিউডে মাদক ব্যবসা চলে। এর আগে এই বিষয় নিয়ে কই কোনো কথা তো ওঠেনি! কেন?

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন