English

28 C
Dhaka
শনিবার, এপ্রিল ২৭, ২০২৪
- Advertisement -

মেরিলিন ম্যানসনের বিরুদ্ধে ব্ল্যাকমেইলের অভিযোগ

- Advertisements -
Advertisements

হলিউডের জনপ্রিয় অভিনেত্রী ইভান র‌্যাচেল উড তার সাবেক পার্টনার সঙ্গীততারকা মেরিলিন ম্যানসনের বিরুদ্ধে হয়রানির অভিযোগ এনেছেন। ২০০৭ থেকে ২০১০ পর্যন্ত প্রেমের সম্পর্কে ছিলেন তারা। বাগদানও হয়েছিল। কিন্তু সম্পর্ক টিকেনি।

ইনস্টাগ্রাম পোস্টে মার্কিন অভিনেত্রী ইভান র‌্যাচেল উড বলেছেন, আমাকে যে হয়রানি করেছে তার নাম ব্রায়ান ওয়ার্নার, যিনি সারা বিশ্বে মেরিলিন ম্যানসন নামেও পরিচিত। কিশোরী বয়সে তিনি আমার গ্রুমিং করেছিলেন। বছরের পর বছর থেকে তিনি আমাকে ভয়ঙ্করভাবে হয়রানিও করেছেন। আমার ব্রেনওয়াশ করেছেন, আত্মসমর্পণে প্ররোচিত করেছেন। আমি ব্ল্যাকমেইলের আতঙ্কে ভুগেছি। আমি তার মুখোশ উন্মোচন করে দেওয়ার উদ্যোগ নিয়েছি। যাতে সে আর কারো জীবন নষ্ট করতে না পারে।

Advertisements

শুধু ইভান র‌্যাচেল উড নন, আরও চার নারী মার্কিন রক গায়ক মেরিলিন ম্যানসনের বিরুদ্ধে হয়রানির অভিযোগ এনেছেন। তারা হলেন অ্যাশলে ওয়াল্টার, সারা ম্যাকনেইলি, অ্যাশলে মরগান ও গাব্রিয়েলা। অ্যাশলে ওয়াল্টার ও সারা ম্যাকনেইলি মেরিলিন ম্যানসনের বিরিদ্ধে নির্যাতনের অভিযোগও তুলেছেন। যৌন ও শারিরীক সহিংসতার অভিযোগ করেছেন মরগান। গাব্রিয়েলা ধর্ষণ, শারিরীক সহিংসতা ও মাদক নিতে বাধ্য করার অভিযোগ এনেছেন মরগানের বিরুদ্ধে।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন