English

27 C
Dhaka
সোমবার, নভেম্বর ২৮, ২০২২
- Advertisement -

মুক্তি পেল তৌকীর আহমেদের নতুন ছবি ‘স্ফুলিঙ্গ’র প্রথম গান

- Advertisements -

ফার্স্টলুক ও পোস্টার প্রকাশের পর জনপ্রিয় নির্মাতা ও অভিনেতা তৌকীর আহমেদের নতুন ছবি ‘স্ফুলিঙ্গ’-এর প্রথম গান মুক্তি পেয়েছে। ‘তোমার নামে’ শিরোনামের এই তারকাবহুল গানটিতে কণ্ঠ দিয়েছেন মুত্তাকী হাসিব, সুকণ্যা মজুমদার ঘোষ, বাসমা কাজী, রোকন ইমন ও পিন্টু ঘোষ।

Advertisements

চার মিনিট ৩১ সেকেন্ডের এই গানের ভিডিওতে দেখা গেছে, দর্শকে ঠাসা স্টেজ শো-তে গানের তালে তালে নাচছ্নে সবাই। আর এই গানের শো-র ব্যাকগ্রাউন্ডে দেখানো হয়েছে ঢাকাই ছবির জনপ্রিয় অভিনেত্রী পরীমণি ও অভিনেতা শ্যামল মাওলার রসায়ন। এছাড়া জাকিয়া বারী মমকেও দেখা গেছে গানটিতে। গানের কথা ও সুর করেছেন পিন্টু ঘোষ। আরও সঙ্গীতায়োজনেও ছিলেন পিন্টু ঘোষ, সঙ্গে রোকন ইমন।

জানা গেছে, ছবিটি একটি ব্যান্ড দলকে নিয়ে নির্মিত হয়েছে। সদ্য প্রকাশিত ফার্স্টলুকে তেমনটাই দেখা গেছে। মূলত বঙ্গবন্ধুর আদর্শের ও চেতনার সঙ্গে তারুণ্যের একটি মেলবন্ধন পাওয়া যাবে ছবিটিতে। যা সদ্য পাওয়া ছবির প্রথম গানেও স্পষ্টভাবে ফুটে উঠেছে। এর আগে, মুক্তি পায় ছবির ৫০ সেকেন্ডের একটি ফার্স্টলুক ও একটি পোস্টার।

Advertisements

ছবির চারটি কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করেছেন রওনক হাসান, পরীমণি, শ্যামল মাওলা ও জাকিয়া বারী মম। আরও অভিনয় করেছেন  আবুল হায়াত, মামুনুর রশীদ, শহীদুল আলম সাচ্চুর মতো শিল্পীরা। সিনেমাটির সংগীত পরিচালনার দায়িত্বে আছেন পিন্টু ঘোষ।

উল্লেখ্য, মাত্র ২৩ দিনেই শুটিং সম্পন্ন হয় ছবিটির। গত বছরের ১১ ডিসেম্বর থেকে রাজেন্দ্রপুরের নক্ষত্রবাড়ি রিসোর্টে সেট তৈরি করে শুরু হয় ছবিটির শুটিং। ছবিটি আগামী ১৭ মার্চ মুক্তির কথা রয়েছে।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন