English

28 C
Dhaka
শনিবার, জুলাই ২, ২০২২
- Advertisement -

ফিল্ম ক্লাবের নব-নির্বাচিত কমিটি

- Advertisements -
Advertisements

চলচ্চিত্র সংশ্লিষ্ট সকলের বিনোদনের জন্য সংস্থা ‘বাংলাদেশ ফিল্ম ক্লাব লিমিটেড’। এই সংস্থার বার্ষিক নির্বাচন গত ৬ ফেব্রুয়ারী বিত্রফডিসিতে অনুষ্টিত হয়। এবার নির্বাচনে দুইজন সভাপতি প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করেছিলেন।

নায়ক ওমর সানী ও অপর জন আতিকুর রহমান লিটন। নায়ক ওমর সানী ২৭৮ ভোট পেয়ে সভাপতি নির্বাচিত হয়েছেন। আর ১১ জনের কমিটিতে ওমর সানীর প্যানেল সম্পুর্ন ভাবে বিজয়ী লাভ করেন। নির্বাচনের পরের দিন বিদায়ী সভাপতি আমিত হাসান এক জরুরী সভা আহবান করে নির্বাহী কমিটির ১০ জনের মাঝে দায়িত্ব বন্টন করেন। অতপর বিদায়ী সভাপতি অমিত হাসান নতুন সভাপতি ওমর সানীকে সভাপতির চেয়ারে বসিয়ে দিয়ে পুস্পমাল্য প্রদান করে বিদায়ী বক্তব্য দিয়ে তার দয়িত্ব থেকে অভ্যাহতি নেন। পরে নির্বাহী কমিটির সকলকে দায়িত্ব বন্টন করে পুস্প প্রদানের মাধ্যমে তাদেরকে অভিনন্দন জানান।

Advertisements

ফিল্ম ক্লাবের কার্যনির্বাহী পরিষদ ২০২১ ইং- নব নির্বাচিত সভাপতি ওমর সানী, লায়ন ইঞ্জিঃ জাহান এম. এ. রহমান-একটিং প্রেসিডেন্ট ও মেম্বার ইনচার্জ ডিসিপ্লিন, মাহমুদুল হক পলাশ- মেম্বার ইনচার্জ এডমিনিস্ট্রেশন, জাহিদ হোসেন-মেম্বার ইনচার্জ ফাইনেন্স, মোজাহারুল ইসলাম ওবায়ের- মেম্বার ইনচার্জ ডেভলপমেন্ট, জাহানগীর আলম জাহানগীর- মেম্বার ইনচার্জ কনষ্টিটিউশন, মোঃ নজরুল ইসলাম (নজরুল রাজ)- মেম্বার ইনচার্জ- কালচারাল এন্ড এন্টারটেইনমেন্ট, মোঃ আব্দুল্লাহ জেয়াদ- মেম্বার ইনচার্জ লাইব্রেরী এন্ড পাবলিকেশন, এম এ কামাল- মেম্বার ইনচার্জ ডিসিপ্লিন, অজিত রায় নন্দী- মেম্বার ইনচার্জ ফুড এন্ড ভেবারেজ ও সৈয়দ রাফী উদ্দিন সেলিম – মেম্বার ইনচার্জ গেমস এন্ড পোর্টস। নব-নির্বাচিত কমিটির সবার প্রতি সাফল্য কামনা রইলো।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন