English

29 C
Dhaka
সোমবার, মে ২৩, ২০২২
- Advertisement -

দীঘির বিরুদ্ধে ঝন্টুর মামলা, মুখ খুললেন সুব্রত

- Advertisements -

‘তুমি আছো তুমি নেই’ ছবি নিয়ে এবার নায়িকা দীঘি, তার বাবা সুব্রত চক্রবর্তী ও মামার বিরুদ্ধে এক কোটি টাকার মানহানির মামলা করেছেন নির্মাতা দেলোয়ার জাহান ঝন্টু। বিষয়টি নিয়ে মুখ খুলেছেন দীঘির বাবা সুব্রত। তিনি গণমাধ্যমে বলেছেন, আমি মনে করি সিনেমাটি নিয়ে প্রচারের কৌশল হিসেবেই এগুলো করছেন দেলোয়ার জাহান ঝন্টু এবং ‘তুমি আছো ‍তুমি নেই’ সিনেমার প্রযোজক সিমি ইসলাম কলি।

Advertisements

সুব্রত আরও বলেন, ‘তার মতো (ঝন্টু) একজন লোক কেন এ ধরনের কথা বলবেন সেটাই আমি বুঝি না! মামলা করার মতো এখানে কি ঘটল? একটা মেয়ে যদি বলে- তার কাজটি ভালো হয়নি। আমি তো মনে করি, সে এ কথা বলে সাহস দেখিয়েছে। এখনো মামলার কিছুই হাতে পাইনি। কাগজপত্র হাতে পেলেই আমরা সিদ্ধান্ত নেব। এরই মধ্যে নির্মাতা ও প্রযোজকের সঙ্গে যোগাযোগ করার চেষ্টা করেছি।

এর আগে, আজ দুপুরে ঢাকা জজ কোর্টে মামলাটি দায়ের করেছেন বলে গণমাধ্যমকে নিশ্চিত করেছেন জনপ্রিয় নির্মাতা দেলোয়ার জাহান ঝন্টু। তিনি বলেন, ‘দীঘি, তার বাবা এবং মামা তিনজনের বিরুদ্ধে মামলা করেছি। আইনের মাধ্যমে এর প্রতিকার চাই। ট্রেলার দেখে কীভাবে পুরো সিনেমা সম্পর্কে কথা বলে দীঘি। সে নিজে এই ছবির নায়িকা। তার কথায় আমার মানহানি হয়েছে।’

Advertisements

উল্লেখ্য, নির্মাতা দেলোয়ার জাহান ঝন্টুর সর্বশেষ ছবি ‘তুমি আছো তুমি নেই’-এর ট্রেলার প্রকাশ্যে আসতেই সমালোচনা শুরু হয়েছে। দর্শকরা মানহীন গল্প ও নির্মাণের অদক্ষতার অভিযোগ তুলেছেন ট্রেলারটি নিয়ে। দুই মিনিট ৩২ সেকেন্ডের এই ঝলক জনপ্রিয় শিশুশিল্পী থেকে নায়িকা হওয়া দীঘিও হয়েছেন সমালোচিত।

এতে বিব্রত হয়ে দীঘি এক সাক্ষাৎকারে গণমাধ্যমে দাবি করেন, ‘ছবিটি বেশ মানহীন। সিনেমাটি চলবে না।’ তার এমন মন্তব্যের জেরে বেজায় চটে যান ছবির নির্মাতা দেলোয়ার জাহান ঝন্টু। তিনি এক সাক্ষাৎকারে দীঘি ও তার মামার বিরুদ্ধে মানহানি মামলার হুমকি দেন।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন