English

30 C
Dhaka
সোমবার, জুলাই ৪, ২০২২
- Advertisement -

প্যান্ট পরতেই ভুলে গেলেন জাহ্নবী কাপুর!

- Advertisements -

তারা একদিকে যেমন স্টার কিড, তেমনই নিজেরাও সেলিব্রিটি। প্রচার আর খ্যাতির জন্য কতকিছুই না করতে হয় তারকাদের। নানা ভঙ্গিমায় ক্যামেরার সামনে দাঁড়াতে হয়, ফ্যাশন ট্রেন্ড বজায় রাখতে হয়। অভিনয়ের পাশাপাশি দৃষ্টি নন্দন থাকাটাও তারকাদের কাছে সমান চ্যালেঞ্জের।

Advertisements

তারা বাড়ির থেকে এক পাও বাইরে ফেললে ক্যামেরা ধাওয়া করে তাদের। ফলে যেখানেই যান না কেন, মেকআপ আর ধোপদুরস্ত পোশাক ছাড়া তাদের নড়াচড়া করার জো নেই। আবার অনেক সময় তাদের উদ্ভট ফ্যাশনে সমালোচনারও স্বীকার হন তারকারা। ট্রোলিংয়ের মুখে পড়তে হয় হামেশাই।

Advertisements

তবে জাহ্নবী কাপুরের এ বারের পোশাকটি যেমন প্রশংসা কুড়িয়েছে, তেমনই আবার বিতর্কেরও সূচনা করেছে । তবে সেলিব্রিটিদের জীবনে সমালোচনার শেষ নেই। তাই এ সবে খুব একটা পাত্তা দেন না তারা। সম্প্রতি নিজের সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলে জাহ্নবী একটি ছবি পোস্ট করেছেন। ছবিটি নিঃসন্দেহে যথেষ্ট স্টাইলিশ।

দেখা যাচ্ছে পাহাড়ের একেবারে কিনাড়ে রয়েছে একটি পুরনো বাথটব। খোলা চুলে ওভার সাইজড টপ পরে সেখানে দাঁড়িয়ে রয়েছেন তিনি। তবে প্যান্ট পরেননি জাহ্নবী। অনাবৃত পা দু’টি দেখা যাচ্ছে তার। বলিউডে জাহ্নবীর যাত্রা শুরু হয়েছিল ‘ধড়ক’ ছবি দিয়ে। ঈশান খট্টরের বিপরীতে নজর কেড়েছিলেন শ্রীদেবীর বড় মেয়ে জাহ্নবী। তারপর থেকে একে একে ‘দোস্তানা ২’, ‘দ্য ঘোস্ট স্টোরি’, ‘গুঞ্জন সাক্সেনা’য় অভিনয় করেছেন জাহ্নবী। গত ১১ মার্চ বড় পর্দায় মুক্তি পেয়েছে তার অভিনীত ‘রুহি’। সেখানে জানুর ভূতনীর রূপ দেখে চমকে গিয়েছেন সকলে। ছবিটিতে দু’টি ভিন্ন চরিত্রে দেখা গিয়েছে জাহ্নবীকে, রুহি ও আফজা।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন