English

36 C
Dhaka
শুক্রবার, মে ৩, ২০২৪
- Advertisement -

মৌসুমীকে নিয়ে মুখ খুললেন ওমর সানী

- Advertisements -

নাসিম রুমি: আগামী ১৯ এপ্রিল অনুষ্ঠিত হতে যাচ্ছে বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির দ্বিবার্ষিক নির্বাচন। এ নির্বাচনকে ঘিরে এখন প্যানেল গঠনের দৌড়ঝাঁপ শুরু হয়েছে। নিপুণ আক্তাদের প্যানেল নিয়ে কোনো ঘোষণা না এলেও এবার মনোয়ার হোসেন ডিপজল ও মিশা সওদাগর এক হয়ে নির্বাচনের ঘোষণা দিয়েছেন।

Advertisements

এর মধ্যে গুঞ্জন উঠেছে- মৌসুমীও নাকি এবার নির্বাচনে অংশ নিচ্ছেন। এটাও শোনা যাচ্ছে- এবার নাকি তিনি অন্য প্যানেল থেকে নির্বাচনে অংশ নেবেন। তবে গুঞ্জন উড়িয়ে দিলেন মৌসুমীর স্বামী চিত্রনায়ক ওমর সানী।

ওমর সানী জানান, শুনেছি এবার শিল্পী সমিতির নির্বাচন আগামী ১৯ এপ্রিল অনুষ্ঠিত হবে। এবার যারা প্যানেল সাজাবেন তাদের জ্ঞাতার্থে বলতে চাই, দয়া করে তারা কেউ আমাকে নির্বাচনে দাঁড়ানোর বিষয়ে অনুরোধ করবেন না।

ওমর সানী নির্বাচনে না দাঁড়ালেও মৌসুমীকে নিয়ে নির্বাচনী প্যানেল সাজানোর কথা শোনা যাচ্ছে। সে বিষয়েও পরিষ্কার করলেন ওমর সানী। জানালেন, আমিও কানাঘুষা শুনেছি, মৌসুমী এবার নির্বাচনে দাঁড়াবে। এটার কোনো ভিত্তি নেই। কারণ আমাদের মেয়ে ফাইজার লেখাপড়ার জন্য এ বছরটা মৌসুমীকে আমেরিকায় থাকতে হবে। সবচেয়ে বড় কথা হলো, নির্বাচনে দাঁড়ানোর মতো ইচ্ছা আমার ফ্যামিলির কারো নেই। এ ধরনের অনুরোধ আমাকে কেউ করবেন না।

Advertisements

প্রসঙ্গত, শিল্পী সমিতির ২০২২

-২ত মেয়াদে মিশা সওদাগর ও জায়েদ খান প্যানেল থেকে কার্যকরী পরিষদের সদস্য পদে নির্বাচন করেছিলেন মৌসুমী। ওই নির্বাচনে ২২৫ ভোট পেয়ে বিজয়ী হয়েছিলেন মৌসুমী।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন