English

27 C
Dhaka
রবিবার, মে ১৯, ২০২৪
- Advertisement -

অজিতের যে কাজে প্রশংসায় পঞ্চমুখ ভক্তরা

- Advertisements -
তামিল সুপারস্টার অজিত কুমারের কোটি কোটি ভক্ত-অনুরাগী। তারকা যা করেন, তাই রীতিমতো ভাইরাল হয়ে যায়। শুধু ভারতেই নয়, ‘বেদালাম’ তারকা দেশের বাইরেও ততটাই জনপ্রিয়। দক্ষিণি সিনেমার এই সুপারস্টারের মাঝে স্টারডমের ছিঁটেফোঁটাও নেই। একদম মাটির মানুষ তিনি। মাটির সঙ্গেই জুড়ে থাকতে ভালোবাসেন। মিডিয়ার চাকচিক্য থেকে দূরে থাকা এই সুপারস্টার আচমকাই সংবাদ শিরোনামে এলেন। কারণ, তার সাম্প্রতিক কীর্তি!

সম্প্রতি লন্ডন এয়ারপোর্টের একটি ঘটনা প্রকাশ্যে এসেছে। দুধের শিশু কোলে একা লন্ডন থেকে সফর করছিলেন এক নারী। ১০ মাসের শিশু ও তার জিনিসপত্র সামলে নিজের ব্যাগ বইতে হিমশিম খাচ্ছিলেন তিনি। এরপর সেই নারীর দিকে সাহায্যের হাত বাড়িয়ে দেন তামিল সুপারস্টার। সেই নারীর অনুমতি নিয়ে তার ব্যাগ বয়ে দেন অজিত কুমার। শুরুতেই তামিল তারকাকে চিনতে পেরেছিলেন ওই ভারতীয় নারী। এত বড় স্টার তার ব্যাগ বইবেন! কিন্তু কিন্তু বোধ হচ্ছিল তার, বারণও করেন তিনি। সে সময় পাল্টা জবাবে অজিত কুমার বলেন, ‘আমিও দুই সন্তানের বাবা। আমি জানি এই অনুভূতিটা।’ এরপর নারীর এই ব্যাগ কেবিন ক্রুর কাছ পর্যন্ত পৌঁছে দেন অজিত। শিশুসহ ওই নারী প্লেনের সিটে সুরক্ষিতভাবে বসতে পেরেছেন কি না, তাও নিশ্চিত করেন তারকা।

এই গোটা ঘটনার দলিল ফেসবুকে তুলে ধরেছেন ওই নারীর স্বামী। তার সেই পোস্ট নিমেষেই ভাইরাল হয়ে গেছে। অজিত কুমারের মতো সুপারস্টারের এমন ব্যবহারে উচ্ছ্বসিত ওই নারী। সেই পোস্ট ছড়িয়ে পড়তেই নেটপাড়ায় প্রশংসার বন্যা। নেটিজেনরা জানায়, ‘শুধু পর্দার নয়, অজিত স্যার বাস্তবের হিরো।’ কেউ লিখেছেন, ‘সুপারস্টার হয়েও একবিন্দু অহংকার নেই ওনার মধ্যে, অজিত স্যারের প্রতি শ্রদ্ধা বেড়ে গেল।’

খুব শীঘ্রই নিজের ৬২তম সিনেমার কাজ শুরু করবেন অজিত কুমার। শুরুতে এই সিনেমা পরিচালনা করার কথা ছিল ভিগনেশ শিবানের। তবে ইন্ডাস্ট্রি সূত্রে খবর, মাগিজ থিরুমেনি ভিগনেশের জায়গা নিতে চলেছেন। প্রযোজনা সংস্থার পক্ষ থেকে কিছু জানানো না হলেও ভিগনেশ জানিয়েছেন প্রযোজকদের চিত্রনাট্যের দ্বিতীয়ার্ধ পছন্দ না হওয়ায় সিনেমাটি ছেড়ে বেড়িয়ে এসেছেন তিনি।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ

আল কোরআন ও আল হাদিস

- Advertisements -
এ বিভাগে আরো দেখুন