English

37 C
Dhaka
বৃহস্পতিবার, মে ২, ২০২৪
- Advertisement -

এক ফ্রেমে সালমান- আরিয়ান

- Advertisements -

নাসিম রুমি: নীতা মুকেশ আম্বানি কালচারাল সেন্টার’-এর উদ্বোধনে এক ছাদের নিচে জড়ো হয়েছিল গোটা বলিউড। পার্টিতে আকর্ষণের কেন্দ্রে ছিল শাহরুখের পরিবার। তাদের সঙ্গে যোগ দিয়েছেন সালমানও।

Advertisements

একসঙ্গে ছবি তুলেছেন সালমান ও শাহরুখের ছেলে আরিয়ান, যা এখন সামাজিক মাধ্যমে ভাইরাল!

সামাজিক মাধ্যমে একটি ভিডিও শেয়ার হচ্ছে যেখানে সালমানকে গৌরী, আরিয়ান ও সুহানার সঙ্গে ছবি তুলতে দেখা গেছে। এরপরে ফটোগ্রাফারদের অনুরোধে একা ছবি তোলার জন্য সরে যেতে হয় আরিয়ানকে।

একা ছবি তোলা শেষ হলেই সালমানের সঙ্গে ছবি তুলতে চলে আসেন আরিয়ান। দুজনে এক ফ্রেমে বন্দী হন। এরপর সালমানের সঙ্গে হাত মেলান শাহরুখ পুত্র।

Advertisements

সালমানের সঙ্গে হাত মেলানোর দৃশ্য দেখে আরিয়ানের প্রশংসায় পঞ্চমুখ নেটিজেনরা। এক ভক্ত লিখেছেন, ‘শাহরুখের ছেলে, এটাকেই বলে সংস্কার। বড়দের শ্রদ্ধা করা এবং বিনয়ী হওয়া’। আরেকজন লিখেছেন, ‘তার সালাম দেয়া, হাত মেলানো, বড়কে সম্মান করা খুব ভালো লেগেছে। এই ছেলেটি জানে কাকে কীভাবে সম্মান করতে হয়।’

মুম্বাইয়ের জিও গ্লোবাল সেন্টারে ‘নীতা মুকেশ আম্বানি কালচারাল সেন্টার’-এর উদ্বোধনী অনুষ্ঠানে শাহরুখের পরিবার ও সালমান ছাড়াও ছিলেন দীপিকা, রণবীর সিং, আলিয়া ভাট, আমির খান, কিয়ারা আদভানি, সিদ্ধার্থ মালহোত্রা, সাইফ আলি খান, কারিনা কাপুর, নীতু সিং, হেমা মালিনী, করণ জোহর, প্রিয়াঙ্কা চোপড়া, নিক জোনাস সহ অনেকে।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন