English

37 C
Dhaka
শনিবার, এপ্রিল ২৭, ২০২৪
- Advertisement -

‘কেজিএফ ২’ মুক্তির আগেই ৭ কোটি রুপির টিকিট বিক্রি

- Advertisements -

দক্ষিণ ভারতের কন্নড় ইন্ডাস্ট্রির সিনেমা ‘কেজিএফ: চ্যাপ্টার ২’ যে অতীতের সব রেকর্ড ভাঙতে চলেছে, তার ইঙ্গিত মিলেছে এরই মধ্যে। বলিউড হাঙ্গামার প্রতিবেদনে জানা যায়, সিনেমাটি মুক্তির দিনের জন্য ৪৮ ঘণ্টার মধ্যে অগ্রিম টিকিট বুকিং দিয়ে সংগ্রহ করেছে ৭ কোটি রুপিরও বেশি।

Advertisements

মুক্তির আগের দিন বুধবার নাগাদ অগ্রিম ১৫ কোটি রুপির বেশি আয় করবে বলে ধারণা করা হচ্ছে।

বিশ্লেষকদের ধারণা, মুক্তির দিন ‘কেজিএফ: চ্যাপ্টার ২’ ৩০ কোটি রুপি উপার্জন নিশ্চিত করে ফেলেছে ইতিমধ্যে। আর এই ধারণা সত্যি হলে মহামারির সময়ে ‘কেজিএফ: চ্যাপ্টার ২’ হিন্দি বেল্টে বক্স অফিসে প্রথম ৩০০ কোটি আয়ের সিনেমা হতে যাচ্ছে।

বহুল প্রতীক্ষিত এই সিনেমার জন্য তিন বছরেরও বেশি সময় ধরে অপেক্ষা করছে দর্শক। গত ২৭ মার্চ প্রকাশ্যে আসে ‘কেজিএফ: চ্যাপ্টার ২’-এর ট্রেলার। ট্রেলারেই স্পষ্ট রেকর্ড ভাঙার ইঙ্গিত। ২ মিনিট ৫৬ সেকেন্ডের ট্রেলারটির পুরোটা জুড়েই অ্যাকশন।

Advertisements

হিন্দি, কন্নড়, তেলুগু, তামিল, মালায়লাম মিলিয়ে মোট পাঁচটি ভাষায় প্রকাশ পাওয়া ট্রেলারটি প্রকাশের পর মাত্র ২৪ ঘণ্টায় ভিউ ছাড়ায় ১০৯ মিলিয়ন। এক দিনে এত ভিউ ভারতীয় সিনেমার ইতিহাসে আগে কখনোই দেখা যায়নি।

এর আগে ২০১৮ সালে মুক্তি পায় সিনেমার প্রথম কিস্তি ‘কেজিএফ: চ্যাপ্টার ওয়ান’। সে সময় সিনেমাটি এতটাই দর্শকপ্রিয়তা পায় যে, দ্বিতীয় কিস্তির অপেক্ষায় দিন গুনছিলেন সিনেমাপ্রেমীরা। আগামী ১৪ এপ্রিল ভারতের প্রেক্ষাগৃহে মুক্তি পাবে ‘কেজিএফ: চ্যাপ্টার ২’। মূল ভূমিকায় দক্ষিণী সুপারস্টার যশকে দেখা যাবে। আরও রয়েছেন শ্রীনিধি শেঠি, সঞ্জয় দত্ত, রাবিনা ট্যান্ডনের মতো অভিনয়শিল্পীরা।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন