English

31 C
Dhaka
মঙ্গলবার, এপ্রিল ৩০, ২০২৪
- Advertisement -

দেবের বিরুদ্ধে আদালতের দ্বারস্থ প্রতিবেশী

- Advertisements -
টলিউড অভিনেতা দেবের বিরুদ্ধে আদালতের দ্বারস্থ হয়েছেন প্রতিবেশী। অভিযোগ, অভিনেতা-প্রযোজক নিজের থাকার ফ্ল্যাটটি ব্যবসার কাজে ব্যবহার করছেন। তাতেই সমস্যার সৃষ্টি হচ্ছে। যদিও অভিযোগটি অনেক আগের। তবে বিচারাধীন মামলাটি হাইকোর্টের বিচারপতি অভিজিৎ বন্দ্যোপাধ্যায়ের এজলাসে উঠলে তা করপোরেশনে পাঠিয়ে দেওয়া হয়।সাউথ সিটি মলের পেছনের আবাসনে দেবের ফ্ল্যাট। তার ঠিক নিচের ফ্ল্যাটেই অভিযোগকারী থাকেন। নাম নিকোলাস ওয়াডেন বার্ড। কলকাতা হাইকোর্টে দেবের বিরুদ্ধে অভিযোগ জানিয়েছিলেন তিনি। বার্ডের পক্ষ থেকে বিচারপতি অভিজিৎ বন্দ্যোপাধ্যায়ের ডিভিশন বেঞ্চে সওয়াল করেছিলেন আইনজীবী পার্থসারথী দেব বর্মন। ফোনে সংবাদ প্রতিদিন ডিজিটালকে তিনি বিষয়টি সম্পর্কে জানান।

শোনা যায়, কয়েক বছর আগে নিকোলাস বাবুর স্ত্রী স্ট্রোকের শিকার হন। তার পর থেকেই অসুস্থ থাকেন তিনি। অভিযোগ, দেবের ফ্ল্যাটটি রেসিডেনশিয়াল। কিন্তু সেখানে তারকার প্রযোজনা সংস্থা এবং সিনেমা সংক্রান্ত নানা কাজ হয়। এতে সমস্যা হয়। বিষয়টি বলা সত্ত্বেও কোনো ব্যবস্থা নেওয়া হয়নি। তখনই আদালতের দ্বারস্থ হন নিকোলাস ওয়াডেন বার্ড।

আইনজীবী পার্থসারথী দেব বর্মন জানান, বিষয়টি ডিভিশন বেঞ্চে জানানো হলে বিচারপতি তা করপোরেশনে পাঠান। সেখানে ইতিমধ্যে সমস্ত কিছু জানানো হয়েছে। আইনজীবী আশা করছেন, দুই-তিন দিনের মধ্যে করপোরেশনের পক্ষ থেকে রায় দেওয়া হবে। যদিও এ বিষয়ে প্রতিক্রিয়া দিতে গিয়ে এক সংবাদমাধ্যমকে প্রতিক্রিয়া দিতে গিয়ে নাকি নিজের বিরুদ্ধে ওঠা অভিযোগ অস্বীকার করেছেন দেব। জানিয়েছেন, তিনি নিজের ফ্ল্যাটে মোটেও ব্যবসার কাজ করেন না এবং কারও অসুবিধা হয় এমন কাজও কখনো করা হয়নি।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন