English

37 C
Dhaka
বৃহস্পতিবার, মে ২, ২০২৪
- Advertisement -

বলিউড ছাড়ার আসল কারণ জানালেন প্রিয়াংকা

- Advertisements -

নাসিম রুমি: জনপ্রিয় অভিনেত্রী প্রিয়াংকা চোপড়া ক্যারিয়ারের শীর্ষে থাকাকালীন বলিউড ছাড়েন। পাড়ি জমান সুদূর আমেরিকায়।

সেই সময় বলিউড থেকে বেরোনোর রাস্তা খুঁজছিলেন প্রিয়াংকা। তিনি বলেন, ‘বলিউডে সেই সময় আমাকে প্রায় একঘরে করে দেওয়া হয়েছিল। আমাকে ভালো চরিত্রে নেওয়া হচ্ছিল না। আমার সঙ্গে অনেকের ঝামেলাও হয়েছিল। আমি এসব নোংরা রাজনীতির মধ্যে ক্লান্ত হয়ে পড়েছিলাম’।

Advertisements

তবে আমেরিকায় এসে গান গাওয়া শুরু করলেও বিশেষ সাফল্য পাননি প্রিয়াংকা। কিন্তু একাধিক হলিউড তারকার সঙ্গে যোগাযোগের মাধ্যম হয়ে উঠেছিল তার গান।

প্রিয়াংকা বলেন, ‘বলিউডে আমি এত বছর ধরে কাজ করেছি। কিন্তু ওই সময় আমি এতটাই ক্লান্ত হয়ে পড়েছিলাম যে, আমার মনে হচ্ছিল সব ছে়ড়ে চলে যাই’।

হলিউডে কিছু দিন কাটানোর পর প্রিয়াংকা বুঝতে পারেন, গানের চেয়ে অভিনয়েই বেশি দক্ষ তিনি। এ কারণে আমেরিকাতে থেকেই অভিনয়ের কাজ খুঁজতে থাকেন তিনি। একের পর এক অডিশন দেওয়ার পর সুযোগ পান ‘কোয়ান্টিকো’ টেলিভিশন সিরিজে। বাকিটা ইতিহাস।

সেখানকার জনপ্রিয় টেলিভিশন শো, একাধিক সিনেমার পর এবার রুশো ব্রাদার্সের সঙ্গে ওয়েব সিরিজে কাজ করছেন প্রিয়াংকা চোপড়া জোনাস।

Advertisements

শেষ কয়েক বছরে প্রিয়াংকা কাজ করেছেন ডোয়েন জনসন ওরফে দ্য রক, জ়্যাক এফ্রন, লিয়াম হেমসওয়ার্থ, অ্যাডাম ডিভাইন, রেবেল উইলসনের মতো তারকার সঙ্গে।

এমনকি ‘ম্যাট্রিক্স: রেভোলিউশন্স’ ছবিতে কিয়ানু রিভসের সঙ্গেও এক ফ্রেমে দেখা গেছে তাকে। এবার মার্ভেলখ্যাত রুশো ব্রাদার্সের সঙ্গে জুটি বেঁধেছেন প্রিয়াংকা।

আগামী এপ্রিল মাসে মুক্তি পেতে চলেছে তার অভিনীত স্পাই থ্রিলার সিরিজ় ‘সিটাডেল’। এই সিরিজে অভিনয় করেছেন ‘গেম অফ থ্রোন্স’খ্যাত রিচার্ড ম্যাডেনও।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন