English

37 C
Dhaka
শুক্রবার, মে ৩, ২০২৪
- Advertisement -

ভিডিও ফাঁস হওয়াতে মুখ থুবড়ে পড়ে তার অভিনয় জীবন

- Advertisements -

ভোজপুরী অভিনেত্রী প্রিয়াঙ্কা পণ্ডিত। বেশ ভালোই চলছিল তার কর্মজীবন। কিন্তু ২০২১ সালে হঠাৎ তার একটি ব্যক্তিগত ভিডিও ফাঁস হওয়াতেই মুখ থুবড়ে পড়ে তার অভিনয় জীবন। ভিডিও প্রকাশ্যে আসার পর পুরো বিষয়টি নিয়ে মুখে কুলুপ এঁটেছিলেন অভিনেত্রী। সেই ঘটনার এক বছর পার হওয়ার পর সম্প্রতি মুখ খোলেন প্রিয়াঙ্কা।

অভিনেত্রীর দাবি, তার কেরিয়ার এবং ভাবমূর্তি নষ্ট করার জন্য কেউ উঠেপড়ে লেগেছে এবং সেই কারণেই এই ভিডিওতে তার নাম জুড়ে দেওয়া হয়েছিল।

Advertisements

এই ভিডিওর কারণে তার কেরিয়ার শেষ হয়ে গিয়েছে বলেও মন্তব্য করেন প্রিয়াঙ্কা। ইতোমধ্যেই আইনি পদক্ষেপ গ্রহণ করেছেন প্রিয়াঙ্কা। পুলিশের কাছে লিখিত অভিযোগও করেছেন তিনি। যদিও তা নিয়ে উঠেছে প্রশ্ন। প্রশ্ন উঠছে, কেন এক বছর পর এই ঘটনা নিয়ে পুলিশি তদন্তের পথে গেলেন অভিনেত্রী? কেন ভিডিও প্রকাশ্যে আসতেই তিনি এই পদক্ষেপ করেননি?

কিন্তু কীভাবে উত্থান হলো অভিনেত্রীর? কীভাবেই বা ভিডিওকাণ্ডে জড়িয়ে পড়লেন? এমন নানান প্রশ্ন ঘুরপাক খাচ্ছে তার ভক্তদের মধ্যে।

১৯৯১-এর ৩০ জুন উত্তরপ্রদেশের জৌনপুরে জন্ম প্রিয়াঙ্কার। ছোটবেলাতেই তার ভাইকে নিয়ে গুজরাটের আহমেদাবাদে চলে আসেন তাদের বাবা-মা। তবে বাবা-মা কোন পেশার সঙ্গে যুক্ত, তা কোনোদিন প্রকাশ্যে আনেননি প্রিয়াঙ্কা।

তবে মাঝেমধ্যেই সামাজিক যোগাযোগ মাধ্যমে নিজের পরিবারের সঙ্গে ছবি শেয়ার করতে দেখা যায় প্রিয়াঙ্কাকে। ছোট বেলা থেকেই নিজেকে পর্দার সামনে দেখার ইচ্ছা জাগে অভিনেত্রীর। অভিনয়ের পাশাপাশি নাচের দিকেও তার ঝোঁক তৈরি হয়। ছোটবেলায় নাচের শিক্ষাও নিয়েছিলেন তিনি।

Advertisements

২০১৩ সালে ভোজপুরি সিনেমা ‘জিনা তেরি গালি মে বাবু’র মাধ্যমে ভোজপুরি ছবিতে আত্মপ্রকাশ করেন প্রিয়াঙ্কা।
প্রথম ছবির পরই দর্শকদের কাছ থেকে অনেক প্রশংসা কুড়িয়েছিলেন এ নায়িকা। বাড়তে শুরু করে তার অনুরাগীর সংখ্যাও।

প্রথম সিনেমাতেই সেরা নবাগতা অভিনেত্রী হিসেবেও পুরস্কার পেয়েছিলেন। তার পর থেকে তাকে আর পেছন ফিরে তাকাতে হয়নি। ভোজপুরি সিনেমার শীর্ষস্থানীয় অভিনেত্রী হিসেবে বিবেচিত হতে শুরু করেন প্রিয়াঙ্কা। ভোজপুরি ইন্ডাস্ট্রির প্রায় সমস্ত বড় অভিনেতার সঙ্গে তিনি অভিনয় করেছেন।

অভিনয় ছাড়াও প্রিয়াঙ্কা মডেল হিসেবে কাজ করেছেন। অনেক বিজ্ঞাপনের মডেল হিসেবেও কাজ করেছেন তিনি।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন