English

29 C
Dhaka
রবিবার, এপ্রিল ২৮, ২০২৪
- Advertisement -

শুক্রবার ‘ইত্যাদি’ প্রচারিত হয়নি, হানিফ সংকেত জানালেন নতুন সূচি

- Advertisements -

নাসিম রুমি: সবকিছু ঠিকঠাক ছিল। অনুষ্ঠান বানিয়ে জমা দিয়েছিল নির্মাতা প্রতিষ্ঠান। প্রচারের সময়সূচিও জানানো হয়েছে। তবে শেষ পর্যন্ত শুক্রবার রাতে জনপ্রিয় ম্যাগাজিন অনুষ্ঠান ‘ইত্যাদি’ প্রচারিত হয়নি। বাংলাদেশ টেলিভিশন থেকে জানানো হয়েছে, অনিবার্য কারণবশত নির্ধারিত সময়ে ‘ইত্যাদি’ প্রচার করা যায়নি। এ বিষয়ে দুঃখ প্রকাশ করেছে তারা।

Advertisements

তাহলে আজকের ইত্যাদি কবে প্রচারিত হবে? শুক্রবার রাতে এ তথ্য জানতে চেয়ে বেশ কিছু পাঠক যোগাযোগ করেছেন। ‘ইত্যাদি’র নির্মাতা, সঞ্চালক হানিফ সংকেতের সঙ্গে যোগাযোগ করা হয়। তিনি জানালেন নতুন সূচি। তিনি শুক্রবার রাত ১০টা ১১ মিনিটে নিজের ভেরিফায়েড ফেসবুক অ্যাকাউন্টে এ বিষয়ে স্ট্যাটাস দেন।

Advertisements

হানিফ সংকেত লিখেছেন, ‘অনিবার্য কারণে আজ রাত আটটার বাংলা সংবাদের পর প্রচার–নির্ধারিত ইত্যাদির মুন্সিগঞ্জ পর্বটি প্রচার করা হয়নি। আমরা জানি, মুন্সিগঞ্জের দর্শকদের মতো দেশ-বিদেশের অসংখ্য দর্শক ইত্যাদি দেখার জন্য অধীর আগ্রহে অপেক্ষা করেছেন। কারণ, এই প্রচার–সময়টি টেলিভিশনে প্রচারিত প্রোমো, বিভিন্ন দৈনিক পত্রিকায় প্রকাশিত বিজ্ঞাপনসহ আমাদের বিভিন্ন ফ্যান পেজ থেকেও উল্লেখ করা হয়েছিল।

আপনারা নির্দিষ্ট সময়ে ইত্যাদি দেখতে না পারায় আমরাও আন্তরিকভাবে দুঃখিত। যেহেতু ইত্যাদি বাংলাদেশ টেলিভিশনে প্রচারিত হয়, তাই প্রচারের সময়সূচি পরিবর্তনের ব্যাপারে ফাগুন অডিও ভিশনের কিছুই করার থাকে না। কর্তৃপক্ষই এ ব্যাপারে চূড়ান্ত সিদ্ধান্ত গ্রহণ করে। অনুষ্ঠানটি প্রচারিত হবে শনিবার রাত আটটার বাংলা সংবাদের পর।’

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন