English

23 C
Dhaka
রবিবার, মে ৫, ২০২৪
- Advertisement -

সানিকে পিছে ফেললেন দিশা: জেনে নিন, বলিউডের সেরা ১০ আবেদনময়ী তারকার নাম

- Advertisements -

সানি লিওনির শিহরণজাগানো ছবি নেট দুনিয়ায় উষ্ণতা ছড়িয়ে আসছে অনেক দিন ধরে। তবে এবার নেট জনতার বিচারে সানিকে পেছনে ফেলে এগিয়ে গেলেন বলিউড তারকা দিশা পাটানি। এখন সানি নন, আবেদনে শীর্ষে রয়েছেন তিনি।

নেট দুনিয়ায় সম্প্রতি এক জরিপ চালানো হয়। নেট জনতার কাছে প্রশ্ন রাখা হয়, ২০২০ সালে সবচেয়ে আবেদনময়ী বলিউড তারকা কে? জবাব ছিল চমকে দেওয়ার মতো। নেট জনতার নিরিখে সেরা আবেদনময়ী হিসেবে শীর্ষে দিশা পাটানি। সানির মতো তারকা এ তালিকায় তিনের মধ্যেও নেই। এ জরিপে বলিউডের আরেক তারকা দীপিকা পাড়ুকোনের জায়গা হয়েছে শেষের দিকে। একনজরে দেখে নেওয়া যাক বলিউডের সেরা ১০ আবেদনময়ী তারকার নাম।

দিশা পাটানি
২৮ দশমিক ২ শতাংশ ভোট পেয়ে আবেদনময়ী শীর্ষ তারকা হয়েছেন দিশা। সামাজিক যোগাযোগমাধ্যমে প্রায়ই নানা রকম ছবি পোস্ট করে উষ্ণতা ছড়ান তিনি। হাতে গোনা কয়েকটি ছবিতে অভিনয় করেছেন এই বলিউড তারকা। তবে জনপ্রিয়তার দিক থেকে এগিয়ে তিনি। ‘রাধে: দ্য মোস্ট ওয়ান্টেড ভাই’ ছবিতে দিশাকে সালমান খানের বিপরীতে দেখা যাবে।

Advertisements

কিয়ারা আদভানি
দ্বিতীয় অবস্থানে আছেন কিয়ারা আদভানি। তিনি পেয়েছেন ২৪ দশমিক ৩ শতাংশ ভোট। ‘কবির সিং’ ছবির পর থেকে কিয়ারা আদভানির জনপ্রিয়তা তুঙ্গে। নেটফ্লিক্সের ‘লস্ট স্টোরিজ’-এও সবার নজর কেড়েছিলেন তিনি। তবে নামজাদা ফটোগ্রাফার ডাব্বু রতনানির ক্যালেন্ডার গার্ল হয়ে রীতিমতো ঝড় তুলেছিলেন কিয়ারা। তাঁর সাহসী পদক্ষেপকে অনেকেই কুর্নিশ জানিয়েছিল।

ঊর্বশী রাউতেলা
নেটজগতে ঊর্বশীর সাহসী ছবি সব সময় আগুন ছড়ায়। সমুদ্রসৈকতে প্রায়ই তাঁকে বিকিনি পরে উষ্ণতা ছড়াতে দেখা যায়। ভালো অভিনেত্রী হিসেবে তেমন কাজ নেই তাঁর। তবে তাঁর আবেদন কেউ অস্বীকার করতে পারে না। তাই এ তালিকায় তৃতীয় স্থানে উঠে এসেছেন ঊর্বশী। তিনি ভোট পেয়েছেন ২০ দশমিক ৫ শতাংশ।

নোরা ফাতেহি
সামাজিক যোগাযোগমাধ্যমে প্রায়ই ঝড় তোলে নোরা ফাতেহির ফ্যাশন স্টেটমেন্ট। বলিউডে তাঁর জনপ্রিয়তা আইটেম ড্যান্সার হিসেবে। নোরার আবেদনভরা নাচে মুগ্ধ ৯ থেকে ৯০ বছরের প্রায় সবাই। এই দৌড়ে তিনি চতুর্থ স্থানে আছেন।

সানি লিওনি
একসময় নেট দুনিয়া রীতিমতো শাসন করতেন সাবেক পর্নো তারকা সানি লিওনি। তাঁর আবেদন সব সময় তুফান তুলেছে। তবে ধীরে ধীরে কোথায় যেন ফিকে হয়ে গেছে তাঁর জনপ্রিয়তা। তাই একেবারে পঞ্চম স্থানে নেমে এসেছেন সানি।

জ্যাকুলিন ফার্নান্দেজ
আবেদনময়ী তারকার তালিকা করলে সব সময় প্রথম পাঁচে থাকেন জ্যাকুলিন। তবে এবার তিনি একটু নিচে নেমে এসেছেন। অর্থাৎ এখন তাঁর অবস্থান ষষ্ঠ। নেট জনতা তাঁর রূপের জাদুতে মুগ্ধ। ‘সার্কাস’, ‘বচ্চন পান্ডে’, ‘ভূত পুলিশ’, ‘অ্যাটাক’সহ একাধিক বড় ব্যানারের ছবিতে দেখা যাবে তাঁকে।

Advertisements

দীপিকা পাড়ুকোন
গত কয়েক মাসে দীপিকার জনপ্রিয়তা পড়ে গেছে। একসময় নেট জনতার হৃদয়জুড়ে থাকতেন তিনি। কিন্তু এবার দীপিকা থেকে মুখ ফিরিয়ে নিয়েছেন নেটিজেনরা। তাই সামান্য ভোট পেয়েছেন দীপিকা। এখানে তিনি সপ্তম স্থানে। তবে নায়িকা হিসেবে তাঁর দর এতটুকু কমেনি। একের পর এক বড় প্রকল্প এসে জমা হয়েছে তাঁর হাতে।

পুজা হেগড়ে
হৃতিক রোশনের হাত ধরে বলিউডে রাজকীয় আবির্ভাব হয়েছিল পুজা হেগড়ের। আশুতোষ গোয়ারিকরের ‘মহেঞ্জোদারো’ ছবির নায়িকা ছিলেন তিনি। কিন্তু এরপর সেভাবে হালে পানি পাননি এই নায়িকা। তবে ধীরে ধীরে তাঁর জনপ্রিয়তা ঊর্ধ্বমুখী। অনেক নায়িকাকে পেছনে ফেলে পুজা এই দৌড়ের অষ্টম অবস্থানে আছেন।

ক্যাটরিনা কাইফ
লাস্যময়ী নায়িকা হিসেবে সব সময় সাড়া ফেলেছেন ক্যাটরিনা কাইফ। তবে তাঁর জনপ্রিয়তা ক্রমে তলানিতে এসে ঠেকেছে। তাই এ তালিকায় একদম নিচের দিকে তিনি।

সারা আলী খান
এ প্রজন্মের নায়িকাদের মধ্যে এগিয়ে সারা আলী খান। বিটাউনে পা রাখার আগেই তাঁর জনপ্রিয়তা হয়ে উঠেছে ঈর্ষণীয়। তবে হট নায়িকা হিসেবে এখনো তিনি এই দৌড়ে পিছিয়ে।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন