English

26 C
Dhaka
মঙ্গলবার, মে ২১, ২০২৪
- Advertisement -

সালমানকে বিয়ে করতে স্বামীকে ত্যাগ করবেন এই নারী!

- Advertisements -

ক্যাটরিনার সাথে সালমান খানের ছিল প্রেমের সম্পর্ক। বলিউডে এটা সবাই জানে। ক্যাট-ভিকির বিয়ে সালমানের না যাওয়ায় সেই গুঞ্জন আরো পোক্ত হয়েছে! শুধু তাই নয়, ক্যাটরিনার বিয়ের দিন সালমানের সৌদি চলে যাওয়ার বিষয়টিকে অনেকে দুই দুই চার মেলাচ্ছেন!

Advertisements

কেউ বলছেন, সালমান চোখের জল ভুলতেই ক্যাটরিনার বিয়ের দিনে সৌদি পাড়ি দিয়েছেন! আর এমন আলোচনার মধ্যেই সালমানের প্রতি সহানুভূতি দেখিয়ে তাকে বিয়ের প্রস্তাব করলেন এক অভিনেত্রী

তবে বড় পর্দার নয়, হিন্দি টেলিভিশনের অন্যতম জনপ্রিয় অভিনেত্রী অনিতা হাসনন্দানি সম্প্রতি ইনস্টাগ্রামে ভিডিও পোস্ট করে সালমানকে বিয়ের প্রস্তাব দেন। সবেচেয়ে মজার বিষয় হলো সেই পোস্টে নিজের ছোট্ট শিশুপুত্র আরভকেও শামিল করেছেন অনিতা!

Advertisements

ভিডিওতে অনিতা সাফ জানান, যে কোনও মূল্যে তিনি বিয়ে করতে চান, এর জন্য বরকে ছাড়তেও রাজি তিনি। স্বামী রোহিত রেড্ডির কাছে ক্ষমাও চেয়ে নিয়েছেন অনিতা। ‘ইয়ে হ্যায় মহব্বতে’ খ্যাত অভিনেত্রীর সেই ভিডিও ঝড়ের গতিতে ভাইরাল। অনিতাকে ভালোবাসায় ভরিয়ে দিচ্ছেন ভক্তরা। সকলের মতেই এই ভিডিওটা ‘সুপার কিউট’।

সালমান খানের অন্ধ ভক্ত টেলিভিশনের এই নাগিন। গত মাসেই সালমান খানের সঙ্গে নিজের ‘ফ্যান গার্ল মোমেন্ট’ শেয়ার করে নিয়েছিলেন অনিতা। ছবির ক্যাপশনে লিখেছিলেন ‘দিল ধড়কনে দো’। এবার মজার ছলেই প্রিয় অভিনেতাকে দিলেন বিয়ের প্রস্তাব!

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ

আল কোরআন ও আল হাদিস

- Advertisements -
এ বিভাগে আরো দেখুন