English

34 C
Dhaka
বৃহস্পতিবার, মে ২, ২০২৪
- Advertisement -

সালমানের সঙ্গে আর দেখা যাবে না ক্যাটরিনাকে!

- Advertisements -

নাসিম রুমি: এবার এই ফ্র্যাঞ্চাইজির তৃতীয় কিস্তি নিয়ে হাজির হচ্ছেন সালমান-ক্যাটরিনা। যশরাজ ফিল্মস প্রযোজিত সিনেমাটি বেশ বড় পরিসরে নির্মাণের কাজ চলছে। এর মাঝে জোর গুঞ্জন উঠেছে, সালমান খানের সঙ্গে আর অভিনয় করবেন না ক্যাটরিনা। ভারতের চলচ্চিত্র বিশ্লেষক উমাইর সান্ধুর একটি টুইটকে কেন্দ্র করে এ গুঞ্জনের সূচনা।

Advertisements

উমাইর সান্ধু লিখেছেন— ‘‘ক্যাটরিনা কাইফ বলেছেন, ‘সালমান খানের সঙ্গে ‘টাইগার থ্রি’ আমার শেষ সিনেমা। ভবিষ্যতে তার সঙ্গে আমি আর কোনো সিনেমায় কাজ করব না।’ ভিকি কৌশল ভাইজানের সঙ্গে সিনেমা করতে বারণ করেছেন।’’

Advertisements

এ টুইট করার পর বিষয়টি নিয়ে কোনো মন্তব্য করেননি ক্যাটরিনা। তবে টুইটকে কেন্দ্র করে আলোচনা বেশ জমে উঠেছে। কারণ নেটদুনিয়ায় ভাগ হয়ে গেছেন সালমান-ক্যাটরিনার ভক্তরা। আবার অনেকে টুইটকারীকে আক্রমণ করে মন্তব্য করেছেন। তাদের মতে— এই তথ্য মিথ্যা।

টাইগার সিরিজের আগের দুই সিনেমা ‘এক থা টাইগার’ এবং ‘টাইগার জিন্দা হ্যায়’-এর মতো নতুন সিনেমাটিতেও সালমানের বিপরীতে নায়িকা হিসেবে থাকছেন ক্যাটারিনা কাইফ। সুপার স্পাই জোয়া চরিত্রে দেখা যাবে ক্যাটরিনাকে। আর খলনায়কের ভূমিকায় হাজির হবেন ইমরান হাশমি। আর একটি ক্যামিও চরিত্রে থকবেন শাহরুখ খান। চলতি বছরের দিওয়ালিতে সিনেমাটি মুক্তির কথা রয়েছে।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন