English

31 C
Dhaka
বৃহস্পতিবার, মে ২, ২০২৪
- Advertisement -

সুখবর দিলেন ‘অ্যানিমেল’ নায়িকা তৃপ্তি

- Advertisements -

নাসিম রুমি: বলিউড তারকা রণবীর কাপুরের বিপরীতে অভিনয় করেছেন তৃপ্তি দিমরি। ‘অ্যানিমেল’ সিনেমায় অভিনয়ের কারণে এ অভিনেত্রীর সোশ্যাল মিডিয়ায় জনপ্রিয়তা বাড়ছে। আর এমন সময়ই ভক্তদের সুখবর দিলেন অভিনেত্রী।

Advertisements

তৃপ্তি দিমরি তার নতুন সিনেমায় জুটি বাঁধবেন প্রভাসের সঙ্গে।

সন্দীপ ভাঙ্গা রেড্ডির ‘অ্যানিমেল’ সিনেমায় অভিনয় করার আগে সোশ্যাল মিডিয়ায় তৃপ্তির জনপ্রিয়তা তেমন ছিল না। ফ্যান, ফলোয়ারের সংখ্যা ছিল মাত্র ৬ লাখ। কিন্তু প্রেক্ষাগৃহে ‘অ্যানিমেল’ সিনেমা মুক্তির পরই ইনস্টাগ্রামে লাফিয়ে লাফিয়ে বাড়ছে তৃপ্তির ফলোয়ার্স সংখ্যা। এই মুহূর্তে অভিনেত্রীর ফ্যান, ফলোয়ারের সংখ্যা ছাড়িয়েছে দুই মিলিয়নেরও বেশি।

এদিকে ফ্যান, ফলোয়ারের সংখ্যা বাড়ার সঙ্গে সঙ্গেই সুখবর দিলেন অভিনেত্রী। ভারতীয় সংবাদমাধ্যম হিন্দুস্তান টাইমসের বরাতে জানা যায়, রণবীর কাপুরের সঙ্গে অভিনয়ের পর এবার ‘বাহুবলি’খ্যাত অভিনেতা প্রভাসের সঙ্গে জুটি বাঁধতে চলেছেন তৃপ্তি।

Advertisements

নতুন এ সিনেমার নাম ‘স্পিরিট’। এ সিনেমায় কেন্দ্রীয় নারী চরিত্রে দেখা যাবে তৃপ্তিকে। সিনেমার নায়ক পরিবর্তন হলেও নির্মাতা পরিবর্তন হয়নি। ‘অ্যানিমেল’ সিনেমার নির্মাতাই ‘স্পিরিট’ সিনেমা নির্মাণ করবেন বলে জানা গেছে। নতুন সিনেমাটির বাজেট ‘অ্যানিমেল’ সিনেমার ডাবল অর্থাৎ ৪০০ কোটি রুপি।

বিগ বাজেটের এ সিনেমায় দেখা যাবে একজন গ্যাং লিডারকে। যে গ্যাং লিডার তার মৃত বন্ধুকে দেয়া প্রতিশ্রুতি রক্ষার জন্য অন্যান্য অপরাধী চক্রের সঙ্গে লড়াই করে। অ্যাকশন আর রোমান্টিক ঘরানার এ সিনেমায় তৃপ্তি আর প্রভাস ছাড়াও অভিনয় করবেন অনন্ত নাগ, ত্রিশা কৃষ্ণানের মতো অভিনয়শিল্পীরা।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ

আল কোরআন ও আল হাদিস

- Advertisements -
এ বিভাগে আরো দেখুন