English

37 C
Dhaka
মঙ্গলবার, এপ্রিল ২৩, ২০২৪
- Advertisement -

ভিডিও করতে গিয়ে বিপদ, ছোবল দিয়ে মোবাইল নিয়ে যায় অজগর

- Advertisements -
বাগেরহাটের শরণখোলা উপজেলার সাউথখালী ইউনিয়নের সুন্দরবনসংলগ্ন মধ্য সোনাতলা গ্রামের পুকুরপারে হাঁসের পালে হানা দিয়ে দুটি হাঁস খেয়ে ফেলে অজগর সাপ। ওয়াইল্ড টিম ও সিপিজি সদস্যরা এসে উদ্ধার করে নিয়ে যান সাপটি। এ সময় মোবাইলে ভিডিও করার সময় এক যুবকের হাতের স্মার্টফোন ছোবল মেরে নিয়ে নেয় সাপটি। পরে তা উদ্ধার করা হয়।

মিজান খলিফার বাড়ির পুকুরপার থেকে ধরা হয় প্রায় ১২ ফুট লম্বা ও ১৪ কেজি ওজনের অজগরটি। মারুফ নামের এক যুবক মোবাইলে সাপটির ভিডিও করতে গেলে অজগরটি ছোবল মেরে তাঁর হাত থেকে নিয়ে যায় স্মার্ট ফোনটি। মোবাইল ফোনটি প্রায় অর্ধেক পরিমাণ গিলে ফেলে।

ওয়াইল্ড টিমের মাঠ কর্মকর্তা মো. আলম হাওলাদার জানান, গৃহকর্তা মিজান খলিফা খবর দিলে কমিউনিটি প্যাট্রলিং দলেল (সিপিজি) দলনেতা মো. খলিল জমাদ্দারকে সঙ্গে নিয়ে অজগরটি ধরা হয়। সাপটি দুটি হাঁস খেয়ে পুকুর পাড়েই অবস্থান করছিল। অজগরটি বনবিভাগের কাছে হস্তান্তর করা হয়।

পূর্ব সুন্দরবনের শরণখোলা স্টেশন কর্মকর্তা (এসও) মো. আসাদ্জ্জুামান জানান, ওয়াইল্ড টিম ও সিপিজি সদস্যরা অজগরটি ধরে রেঞ্জ অফিসে নিয়ে আসে। সন্ধ্যা ৬টার দিকে রেঞ্জ অফিস সংলগ্ন বনে অবমুক্ত করা হয়েছে।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন