English

23.7 C
Dhaka
বৃহস্পতিবার, ডিসেম্বর ১, ২০২২
- Advertisement -

অকল্পনীয় বিষয়: সব দাঁত তুলে মালা বানিয়ে প্রেয়সীকে উপহার!

- Advertisements -
Advertisements
Advertisements

প্রিয়জনকে খুশি করতে মানুষ কত কিছুই না করে। প্রেয়সীকে ভালোবাসার জানান দিতে কেউ যে নিজের সব দাঁত তুলে মালা বানিয়ে দেবেন, বিষয়টি বিশ্বাস করা কঠিন।

এই অকল্পনীয় বিষয়টিই সামনে এনেছেন মিসরের তরুণ এক অভিনেতা।মোস্তফা সলিমান এল সায়েদ নামের মিসরের ওই অভিনেতার একটি ফেসবুক পোস্ট এখন সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল। শুধু তার দেশে নয়, বাংলাদেশের অনেকেই সেই ছবি শেয়ার দিয়ে ‘প্রেমের জয়গান’ করেছেন।
টুইটার ও ফেসবুকে মোস্তফা সলিমান এল সায়েদ ওই পোস্টটি করেন ৩১ অক্টোবর। ওই পোস্টে ছিল পাশাপাশি দুটি ছবি। একটিতে দাঁতের তৈরি মালা, অন্যটিতে হাসিমুখে দন্তহীন এক তরুণ।
ওই পোস্টে মোস্তফা সলিমান লেখেন, ‘সিরিয়াসলি, ভালোবাসার সবচেয়ে সুন্দর অর্থ যা আমার জীবনে দেখেছি, তা হলো আপনি আপনার সমস্ত দাঁত বের করে আপনার ভালোবাসার মানুষকে দিয়ে দিন। ’
মজার ছলে দেওয়া তার ওই পোস্টটি সত্যি ভেবে ভাইরাল হয়ে যায়। বৃহস্পতিবার দুপুর পর্যন্ত ২ হাজার ৪০০ ফেসবুক ব্যবহারকারী তার পোস্টে রিঅ্যাক্ট দিয়েছেন। পোস্টটি শেয়ার করেছেন অনেকেই।
আসলে মোস্তফা সলিমান ছবি সম্পাদনার অ্যাপ দিয়ে দাঁত সরিয়ে নিজের ছবিই বসিয়ে দিয়েছিলেন সেখানে। আর দাঁতের মালার ছবিটি আসলে পিনটারেস্টে একটি জুয়েলারি শিল্পীর পণ্যের বিজ্ঞাপন থেকে নেওয়া।
সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন