English

31 C
Dhaka
বৃহস্পতিবার, মে ১৯, ২০২২
- Advertisement -

‘করোনা’ বলে কিছু নেই, প্রমাণ করতে নারীর অদ্ভুত কাণ্ড! (ভিডিও)

- Advertisements -

করোনাভাইরাস নিয়ে গোটা বিশ্ব আতঙ্কে তিন পার করছে। এই মারণ ভাইরাস যাতে দ্রুত নিমূল হয়, তার জন্য গোটা বিশ্বে চলছে নানা গবেষণা। এই ভাইরাস থেকে রক্ষা পেতে মাস্ক পরা, স্যানিটাইজার ব্যবহার করা এখন অপরিহার্য হয়ে পড়েছে। ঠিক এরই মাঝে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হলো এক অদ্ভুত ভিডিও। যা দেখে রীতিমতো আঁতকে উঠতে হবে।

Advertisements

ভাইরালও হওয়া সেই ভিডিওতে দেখা গেছে, এক নারী সুপারমার্কেটে ঘুরছেন শপিং ট্রলি নিয়ে। বেছে নিচ্ছেন নিত্য প্রয়োজনীও জিনিস। এই পর্যন্ত সব ঠিকই চলছিল। কিন্তু ওই নারী হঠাৎ করে এমন কাণ্ড ঘটালেন যা দেখে একদম হতবাক সকলেই। নিজের এমন অদ্ভুত কীর্তির ভিডিও ওই নারী নিজেই রেকর্ড করে সোশ্যাল মিডিয়ায় আপলোড করেছেন।

ভিডিওতে ওই নারীকে দেখা গেছে সুপারমার্কেটের জিনিসপত্র হাতে তুলে নিয়ে জিভ বের করে তা চেটে চেটে পরীক্ষা করছেন। শুধু খাদ্য দ্রব্য নয়, প্রায় সব কিছুরই প্যাকেটকেই জিভ দিয়ে চেটে দেখছিলেন তিনি। এমনকি, তিনি যে ট্রলি ব্যবহার করছিলেন, তার হ্যান্ডেলও জিভ বের করে চেটে নিচ্ছিলেন।

ওই সময় সুপারমার্কেটে উপস্থিত অন্য ক্রেতারা তো এসব দেখে স্বাভাবিক ভাবেই স্তম্ভিত হয়ে যান। অনেকে মনে করছিলেন ওই নারী আসলে মানসিক দিক থেকে অসুস্থ। তবে ভুল ভাঙল তার কথায়।

Advertisements

ওই নারী ভিডিও আপলোড করে স্পষ্টই বলেন, কোভিড -১৯ বলে কিছু নেই। এমনকি, ভাইরাস কারও ক্ষতি করে না। বরং ভাইরাস শরীরে গেলে হাঁপানি, অ্যালার্জির মতো অসুখ থেকে দূরে থাকা যায়। একই সঙ্গে ওই নারী নেটিজেনদের বলেছেন, ভাইরাসকে ভালবাসবেন নাকি ভয় পাবেন সেটা বেছে নিন।

ওই নারীর এমন ভিডিও নিয়ে ইতিমধ্যে তোলপাড় সোশ্যাল মিডিয়া। নেটিজেনরা একের পর এক নেতিবাচক মন্তব্যে ভরিয়ে তুলেছেন তার টুইটারে। অনেকেই ওই নারীকে উপযুক্ত শাস্তি দেওয়ার কথা বলেছেন প্রশাসনকে।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ

আল কোরআন ও আল হাদিস

- Advertisements -
এ বিভাগে আরো দেখুন