English

29 C
Dhaka
শনিবার, মার্চ ২, ২০২৪
- Advertisement -

গুগল ম্যাপে ধরা পড়ল স্ত্রীর পরকীয়া!

- Advertisements -
Advertisements
Advertisements

ভিড় এড়িয়ে ফাঁকা রাস্তা খুঁজে বের করতে কিংবা অচেনা পথ চিনে নিতে গুগল ম্যাপের গুরুত্ব অনস্বীকার্য। কিন্তু এই ম্যাপের কারণেই চূড়ান্ত বিপাকে পড়তে হলো এক নারীকে। এই অ্যাপের চক্করে বিবাহ বিচ্ছেদই হয়ে গেল তাঁর!
এক্সপ্রেস ইউকের খবরে বলা হয়েছে, গুগল ম্যাপ স্ট্রিট ভিউ নেভিগেশন অ্যাপ ব্যবহার করেই এক ব্যক্তি নিজের স্ত্রীকে পরকীয়া করার সময় হাতে-নাতে ধরতে সক্ষম হয়েছেন।
ঘটনাটি পেরুর রাজধানী লিমার। সম্প্রতি এক ব্যক্তি গুগল ম্যাপে সার্চ করছিলেন কীভাবে লিমার একটি জনপ্রিয় ব্রিজে কম সময়ে পৌঁছে যাওয়া যায়। ম্যাপে তার সামনে ভেসে ওঠে বেশ কয়েকটি রাস্তা। শুধু তো রুট নয়, এই ম্যাপে সেসব পথঘাটের নানা ছবিও দেখে নেয়া যায়। রাস্তা খুঁজতে গিয়ে তেমনই একটি ছবিতে গিয়ে চোখ আটকে যায় ওই ব্যক্তির।
ছবিতে এক ব্যক্তিকে নীল জিনস এবং সাদা টি-শার্ট পরে রাস্তার ধারে একটি বেঞ্চে শুয়ে থাকতে দেখা যাচ্ছে। তবে সে একা নয়। সাদা-কালো পোশাক পরা এক নারীর কোলে মাথা রেখে শুয়ে আছে সে।
ছবিটি দেখেই ওই ব্যক্তি চিনে ফেলেন ছবির নারীকে। জুম ইন করে দেখেন সেই নারী আর কেউ নন, তারই স্ত্রী। এভাবে গুগল ম্যাপে স্ত্রীর পরকীয়ার কথা জানতে পেরেই বিচ্ছেদের সিদ্ধান্ত নিয়ে ফেলেন তিনি।
এভাবেই সংসার ভাঙার জন্য দায়ী হয়ে রইল গুগল ম্যাপ। বিচ্ছেদের পর নিজেই স্ত্রীর সেই ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেন ওই ব্যক্তি।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন