English

24 C
Dhaka
বুধবার, ফেব্রুয়ারি ৮, ২০২৩
- Advertisement -

চলন্ত মোটরসাইকেলে আলিঙ্গন, তরুণ-তরুণী গ্রেফতার

- Advertisements -
Advertisements

চলন্ত মোটরসাইকেলে বিপজ্জনকভাবে বসে আলিঙ্গন করায় গ্রেফতার হয়েছেন দুই তরুণ-তরুণী। সম্প্রতি এ ঘটনা ঘটেছে ভারতের বিশাখাপত্তনমে। ব্যস্ত রাস্তায় ওই কাণ্ডের ভিডিও ভাইরাল হওয়ার পর যুগলকে গ্রেফতার করে স্থানীয় পুলিশ।

Advertisements

সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল সেই ভিডিওতে দেখা যায়, ব্যস্ত রাস্তায় মোটরসাইকেল চালাচ্ছেন এক তরুণ আর বাইকের ট্যাংকের ওপর মুখোমুখি বসে তাকে জড়িয়ে ধরে রেখেছেন এক তরুণী। এ দৃশ্য ভিডিও করেন পেছনে থাকা গাড়ির এক আরোহী। সেটি শেয়ার হওয়ার পরপরই দ্রুত ভাইরাল হয়ে যায়। এরপর নজরে পড়ে বিশাখাপত্তনম পুলিশেরও।

বার্তা সংস্থা এএনআই’র বরাতে ভারতীয় সংবাদমাধ্যম দ্য প্রিন্ট জানিয়েছে, ভিডিওটি বিশাখাপত্তনমের স্টিল প্ল্যান্ট সড়কে ধারণা করা হয়েছিল। মেয়েটির নাম কে শাইলাজা, বয়স ১৯ বছর এবং ছেলেটির নাম অজয় কুমার, বয়স ২২ বছর।

ভিডিওটি নজরে পড়ার পরপরই তাদের গ্রেফতার করে বিশাখাপত্তনম পুলিশ। ডাকা হয় উভয়ের বাবা-মাকে। পরে অভিযুক্তদের বিরুদ্ধে মোটরযান আইনে মামলা দায়ের করা হয়।

নগর পুলিশ কমিশনার সিএইচ শ্রীকান্ত বলেছেন, সব নাগরিক ও তাদের পরিবারের জন্য ট্রাফিক নিয়ম মেনে চলা খুবই গুরুত্বপূর্ণ। তিনি ট্রাফিক নিয়ম অমান্যকারীদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নেওয়ার হুঁশিয়ারি দিয়েছেন। বলেছেন, প্রয়োজনে অভিযুক্তদের যানবাহন জব্দও করা হতে পারে।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ

শাকিব এবার বুবলী-অপুর মুখোমুখি

- Advertisements -
এ বিভাগে আরো দেখুন