English

24 C
Dhaka
সোমবার, মার্চ ৪, ২০২৪
- Advertisement -

দৈনিক এক বোতল জনসন বেবি পাউডার খান তিনি!

- Advertisements -

প্রতিদিন এক বোতল জনসন বেবি পাউডার খাওয়ার দাবি করেছেন ২৭ বছরের এক মার্কিন নারী। এতে চলতি বছর তার খরচ হয়েছে চার হাজার মার্কিন ডলার (বাংলাদেশি মুদ্রায় ৪ লাখ ৪০ হাজার ৩৩১ টাকা)। ব্রিটিশ সংবাদমাধ্যম মিররের বরাত দিয়ে এ তথ্য জানিয়েছে ভারতীয় সংবাদমাধ্যম এনডিটিভি।

Advertisements

ড্রেকা মার্টিন নামে ওই নারী জানান, বাচ্চাকে গোসল করানোর পর তিনি এই পাউডার চেখে দেখতেন এরপর এক পর্যায়ে এতে তিনি আসক্ত হয়ে পড়েন। লুইসিয়ানা অঙ্গরাজ্যের নিউ অরলিনসের বাসিন্দা মার্টিন স্বীকার করেছেন, প্রতিদিন তিনি ৬২৩ গ্রামের জনসন বেবি পাউডার খান। তিনি স্বাভাবিক খাবার কেনার পরিবর্তে এই পাউডার কিনেন।

মার্টিন আরও জানান, গত জানুয়ারি মাস থেকে এই বেবি পাউডারের পেছনে তার প্রতিদিন ১৪ ডলার খরচ হয়। এই বেবি পাউডার খাওয়ার কারণে তার এখন পর্যন্ত কোনো শারীরিক সমস্যা হয়নি বলে দাবি মার্টিনের।

Advertisements

মিররকে মার্টিন বলেছেন, ‘আমি বেবি পাউডার খেতে ভালবাসি। এটির সুবাসের মতোই টেস্ট। এটি খেলে আমার ভাল লাগে।’ তিনি মিররকে আরও বলেছেন, ‘এটা আসক্তি হয়ে গেছে আমার। আমি খাওয়া বন্ধ করার চেষ্টা করি কিন্তু পারিনা। আমাকে যদি প্রকৃত খাবার এবং বেবি পাউডারের মধ্যে বেছে নিতে বলা হয় তাহলে আমি বেবি পাউডার খাওয়ার জন্য বেছে নিবো।’

জনসন এন্ড জনসনের পক্ষ থেকে বিবৃতিতে বলা হয়েছে, তাদের এই বেবি পাউডার শুধু স্কিনে ব্যবহারের জন্য, খাওয়ার জন্য না।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন