English

33 C
Dhaka
মঙ্গলবার, মে ২৪, ২০২২
- Advertisement -

নিজের কিডনি দান করেও প্রেমিকার মন পাননি হতভাগ্য যুবক, অতঃপর..!

- Advertisements -
Advertisements

ঘটনাটি মেক্সিকোর। সেখানে উজেল মার্টিনেজ নামের এক যুবক প্রেমে পড়ে প্রেমিকার জন্য সবটুকু উজাড় করে দিয়েছেন। এতটাই প্রেমে মগ্ন হয়েছিলেন যে প্রেমিকার অসুস্থ মাকে নিজের একটি কিডনিও দান করেছিলেন এক কথায়। প্রেমিকা সেই দান নিয়েছেন। আর ঠিক একমাসের মাথায় দুঃখজনক প্রতিদানও দিয়েছেন। কারণ এতকিছুর পরও প্রেমিকার মন পাননি হতভাগ্য এই যুবক।

ব্রিটিশ গণমাধ্যম দ্য সান এক প্রতিবেদনে জানিয়েছেন, কিডনি দানের একমাসের মাথায় উজেলের সঙ্গে সমস্ত সম্পর্ক শেষ করে ফেলেন তার প্রেমিকা। ঘটনার শেষ এখানেই নয়। পরবর্তী ঘটনা পেশায় শিক্ষক উজেল নিজেই একটি ভিডিও রেকর্ড করে জানিয়েছেন। তাতে তিনি বলেছেন, অপারেশনের কয়েক সপ্তাহের মধ্যে তার সঙ্গে শুধুই সম্পর্ক ভাঙেননি তার প্রেমিকা। একইসঙ্গে অন্য একজনকে বিয়েও করছেন।

Advertisements

উজেলের এই ভিডিওটি দ্রুত গতিতে ছড়িয়ে পড়েছে ইন্টারনেটে। তাতে নেটিজেনদের অনেকেই উজেলের প্রতি সহানুভূতি জানিয়েছেন, ভবিষ্যতে এমন ‘ভুল’ আর কখনও না করার পরামর্শও দিয়েছেন তারা। মেক্সিকোর এই প্রেমিক উজেল অবশ্য জবাবে বলেছেন, ভুল হওয়ার আর কোনও জায়গা নেই। কারণ দান করার মতো আর কোনও অঙ্গই নেই তার কাছে।

2 মন্তব্য

সাবস্ক্রাইব
Notify of
guest
2 মন্তব্য
সবচেয়ে পুরাতন
সবচেয়ে নতুন Most Voted
Inline Feedbacks
View all comments
Mis lina
Mis lina
4 months ago

দানের কোন বিনিময় হয়না,তবে ঐ ব্যাক্তি যা করেছেন সেটা অতিরিক্ত। কারন কিডনি কেন কোন কোন সময়ে জিবন দিয়েও ভালবাসার মুল্যায়ন করা যায়না।যদি না সে আমাকে ভালবাসে।

সোহেল
সোহেল
4 months ago

পাগলেই পাগলামি করে। সুতরাং পাগলের সাথে প্রেম হয়না। ঐ মেয়েটি শোরেগেছে এটাই রাইট

Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন