English

34 C
Dhaka
সোমবার, মে ২৩, ২০২২
- Advertisement -

পরীক্ষা চলাকালীনই প্রসব যন্ত্রণা, অতঃপর ছেলে সন্তানের জন্ম

- Advertisements -
Advertisements
Advertisements

পরীক্ষা চলাকালীনই এক ফুটফুটে ছেলে সন্তানের জন্ম দিলেন শিকাগোর আইনের শিক্ষার্থী ব্রিয়ানা হিলস। প্রথম দিনের পরীক্ষার পরই হাসপাতালে গিয়ে সন্তানের জন্ম দেন এবং পরদিন হাসপাতালেরই একটি ঘরে বাকি পরীক্ষাটুকুও দেন তিনি। সম্প্রতি সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়েছে ব্রিয়ানার এই কাহিনি।
জানা গেছে, শিকাগোর ল’ স্কুল লয়োলা ইউনিভার্সিটির ছাত্রী ব্রিয়ানা। তার এই পরীক্ষাটি জুলাইয়ে হওয়ার কথা থাকলেও মহামারির কারণে তা পিছিয়ে যায়। শেষপর্যন্ত গত ৫ অক্টোবর সমস্ত সুরক্ষাবিধি মেনে শুরু হয় পরীক্ষা। এদিকে, জুলাই মাসেই গর্ভবতী ছিলেন ব্রিয়ানা। তিনি জানতেন, এই সময় তার গর্ভাবস্থার শেষ তিনমাস চলবে। তা সত্ত্বেও তিনি পরীক্ষায় বসার সিদ্ধান্ত নেন। কিন্তু পরীক্ষার দিনই প্রসব যন্ত্রণা শুরু হয়। এরপরই বাড়ির লোকদের ফোন করেন ব্রিয়ানা।
কিন্তু ওই পরিস্থিতিতেও সম্পন্ন করেন নিজের পরীক্ষা। এরপর সন্ধ্যাবেলা হাসপাতালে নিয়ে যাওয়ার পর সেখানে একটি ফুটফুটে সন্তানের জন্ম দেন তিনি। পরের দিনের পরীক্ষাটি হাসপাতালের একটি ঘরে বসে দেন। এক সাক্ষাৎকারে ব্রিয়ানা জানান, যতই প্রসবযন্ত্রণা উঠুক, তিনি ভাল পরীক্ষা দিয়েছেন। তাই এই সময়ে তার পাশে থাকার জন্য কলেজ কর্তৃপক্ষ, হাসপাতাল, বাড়ির লোক– প্রত্যেককে ধন্যবাদ।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন