English

30 C
Dhaka
রবিবার, জুন ১৬, ২০২৪
- Advertisement -

প্রেমিকার বিয়েতে বোমা উপহার প্রেমিকের, প্রাণ গেল বরের!

- Advertisements -
Advertisements
Advertisements

প্রেমিকার বিয়েতে বোমা উপহার দেন প্রেমিক। সেই বোমা বিস্ফোরণে প্রাণ হারিয়েছেন সদ্য বিবাহিত প্রেমিকার স্বামী ও তার বড়ভাই।

সোমবার ভারতের ছত্রিশগড়ের কবীরধম বিভাগে এ ঘটনা ঘটেছে। খবর এনডিটিভির।

প্রতিবেদনে বলা হয়েছে, মূলত অন্য জায়গায় প্রেমিকা বিয়ে করায় ক্ষীপ্ত হয়ে ওঠেন ওই যুবক। এর প্রতিশোধ নিতে এমন জঘন্য কাণ্ড ঘটান তিনি।

এনডিটিভি প্রতিবেদনে আরও বলা হয়েছে, নিহত নতুন বর ২২ বছর বয়সি হিমান্দ্র মেরাই গত ১ এপ্রিলে বিয়ে করেন। ওই বিয়েতে উপহার হিসেবে একটি ‘হোম থিয়েটার মিউজিক সিস্টেম’ পান তিনি। সোমবার এই উপহারটি বিদ্যুতের সঙ্গে সংযুক্ত করেন তিনি। এর সঙ্গে সঙ্গেই বিকট শব্দে এটি বিস্ফোরণ হয়। এতে ঘটনাস্থলেই বর হিমান্দ্র নিহত হন। অন্যদিকে চিকিৎসাধীন তার বড়ভাইয়ের মৃত্যু হয়। এ ঘটনায় ঘরের দেয়াল ধসে এক নারী ও এক বছর বয়সি এক শিশুও গুরুতর আহত হয়েছেন।

বিস্ফোরণের পর তদন্তে নামে পুলিশ। তারা তদন্তে খুঁজে পায় ওই হোম থিয়েটার মিউজিক সিস্টেমটি বিস্ফোরকে ঠাসা ছিল। কে এই উপহার দিয়েছে সেটি খুঁজে বের করার চেষ্টা শুরু করেন তারা। একপর্যায়ে তারা জানতে পারেন, যে ব্যক্তি এ উপহারটি দিয়েছিলেন তিনি সদ্য বিবাহিত মেয়েটির প্রেমিক ছিলেন।

এমন হীনকাণ্ড ঘটনো ওই যুবকের নাম সার্জু। বিষয়টি নিশ্চিত হওয়ার পরই তাকে গ্রেফতার করা হয়। কবীরধম বিভাগ পুলিশ এসপি মনিশ ঠাকুর জানিয়েছেন, জিজ্ঞাসাবাদে সার্জু স্বীকার করেছেন, তার প্রেমিকা অন্যত্র বিয়ে করায় তিনি ক্ষীপ্ত হন। আর ওই রাগ থেকে বিস্ফোরকসহ এটি উপহার দেন তিনি।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন