English

29 C
Dhaka
শনিবার, জুলাই ২, ২০২২
- Advertisement -

ফটোগ্রাফার আনেননি বর, বিয়ে ভাঙলেন কনে!

- Advertisements -

বিয়ে  মানে শুধু বর-কনেই নয়, দু’টি পরিবারের মধ্যে সম্পর্ক স্থাপন। কিন্তু আজকাল অনেকের কাছে এসবের যেন কোন দামই নেই। বরং মেক-আপ, সাজ, ছবি তোলার গুরুত্বই বেশি। সাম্প্রতিক এক ঘটনায় বিষয়টি আবারও স্পষ্ট হলো। বর ফটোগ্রাফার জোগাড় করতে না পারায় বিয়ে বাতিল করেছেন এক কনে।

Advertisements

বিচিত্র এই ঘটনাটি ঘটেছে ভারতের উত্তরপ্রদেশের কানপুরের দেহাটের মঙ্গলপুরের একটি গ্রামে।

ভারতীয় হিন্দুস্তান টাইমসের খবর অনুযায়ী, মঙ্গলপুরের ওই গ্রামের এক কৃষকের মেয়ের সঙ্গে বিয়ে ঠিক হয়েছিল ভোগনিপুরের এক পাত্রের। বিয়ের সব আয়োজনও হয়ে গিয়েছিল। কনের বাবা বিয়ে উপলক্ষে অনেক খরচ করে সব আয়োজন করেন। বিয়ের দিন সময় মতো বরপক্ষ এসে হাজির হয়। কনের পরিবার তাদের স্বাগত জানায়। মালাবদলের জন্য কনে এবং বর মঞ্চে ওঠেন। এরপর কনে স্টেজের চারিদিকে তাকাতে থাকেন। কিন্তু কোনো ফটোগ্রাফার বা ভিডিওগ্রাফার দেখতে না পেয়ে কনে  বুঝতে পারেন, তার স্মরণীয় মুহূর্ত ধরে রাখার জন্য কোনো ফটোগ্রাফার বা ভিডিওগ্রাফারের ব্যবস্থা করা হয়নি। সঙ্গে সঙ্গেই বিয়ে করতে অস্বীকৃতি জানান তিনি। শুধু তাই নয়, বিয়ের মঞ্চ থেকে নেমে চলে যান এক প্রতিবেশির বাড়িতে।

এরপর সবাই মিলে কনেকে বোঝানোর অনেক চেষ্টা করেন। কিন্তু কনের সাফ কথা, ‘যে মানুষটা আজ আমাদের বিয়ের বিষয়েই যত্ন নেয়নি, সে ভবিষ্যতে কীভাবে আমার দেখভাল করবে?’

Advertisements

পরিবারের বড়রাও তাকে বোঝানোর চেষ্টা করেন। তবে কোনও কথাই শুনতে রাজী হননি কনে।

পরবর্তীতে এই ঘটনা থানা পর্যন্ত গড়ায়। তবে দুই পক্ষ সমঝোতা করে ব্যাপারটা মিটিয়ে নেয়। ঠিক হয়, বরপক্ষকে খরচের ক্ষতিপূরণ দিয়ে দেওয়া হবে। বরপক্ষও মিটিয়ে দেবে পাওনা। তবে একটি ফটোগ্রাফারের জন্য যে বিয়ে ভাঙতে পারে, তা এখনও বিশ্বাসই করতে পারছেন না অনেকে।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন