English

28 C
Dhaka
শনিবার, মে ২৮, ২০২২
- Advertisement -

বিরাট মুখ নিয়ে মার্কিন তরুণীর গিনেস বুকে রেকর্ড!

- Advertisements -

আমরা আমাদের শরীরের সামান্য ক্ষুদ নিয়েই হীনমন্যতায় ভুগে থাকি। চলে যাই ডিপ্রেশনে। তবে মার্কিন তরুণী সামান্থা রামসডেল গল্পটা একটু ভিন্ন। তার বিরাট মুখের ফাঁকা নিয়ে কুঁড়িয়েছেন সম্মান লিখেছেন গিনেস বুকে নামও। জানা যায়, ২ দশমিক ৫৬ ইঞ্চি পর্যন্ত হাঁ মুখ ফাঁকা করতে পারেন সামান্থা। আর এই বিশাল মুখের কারণেই গিনেস বিশ্ব রেকর্ডের নারী ক্যাটাগরিতে জায়গা পেয়েছেন ৩১ বছর বয়সী এই টিকটক তারকা।

Advertisements

বিশাল মুখের কারণে টিকটকে তার ১০ লাখের বেশি ফলোয়ার আছে। দানবীয় এই মুখের ফাঁকার মধ্যে একটা আস্ত আপেল পর্যন্ত পুরে ফেলতে পারেন সামান্থা। সামাজিক যোগাযোগ মাধ্যমে এ ধরনের বেশকিছু ভিডিও আপলোড করেছেন তিনি।

মুখের ফাঁকা মাপতে সামান্থা স্থানীয় দাঁতের চিকিৎসকের শরণাপন্ন হয়েছিলেন। তার সাথে গিনেস বিশ্ব রেকর্ডের একজন বিচারক ছিলেন। তার উপস্থিতিতেই ড. এলকে চ্যাং ডিজিটাল ক্যালিপারের সাহায্যে সামাস্থার মুখ হাঁ করার পর ঠোঁটের ওপর থেকে নিচ পর্যন্ত মাপ নেন। এরপরই গিনেস বিশ্ব রেকর্ডে অন্যদের পেছনে ফেলে ঠাঁই করে নেন সামান্থা।
Advertisements

গিনেস বুকে জায়গা পাওয়ার পর সামান্থা জানান, এই ৩১ বছর বয়সে এমন একটা বিষয়ে স্বীকৃতি পেয়েছি, যার জন্য সবসময় হীনমন্যতায় ভুগেছি। সব সময় চেয়েছি যে এটা যদি একটু ছোটো হতো। তবে এখন এটাই আমার জন্য সবচেয়ে সেরা অর্জন হয়ে দাঁড়িয়েছে। ৪ ইঞ্চি মুখের ফাঁকা নিয়ে গিনেস বিশ্ব রেকর্ডে পুরুষ ক্যাটাগরিতে শীর্ষে আছে যুক্তরাষ্ট্রের কিশোর আইজ্যাক জনসন।

উল্লেখ্য, আপনার সাহসই আপনাকে শক্তি দেয়। তাই নিজেকে চার দেয়ালের মধ্যে বন্দি না রেখে যে যার জায়গা থেকে উদ্যম আর সাহস নিয়েই সামনে এগতে হয়।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন