English

29 C
Dhaka
বুধবার, জুন ২৬, ২০২৪
- Advertisement -

বিশ্বের সবচেয়ে বড় ঠোঁটের তরুণী

- Advertisements -
Advertisements

তরুণীর নাম আন্দ্রে ল্যাভেনোভার। তিনি সোশ্যাল মিডিয়া স্টার। ঠোঁটের জন্যে বিশ্বব্যাপী পরিচিত। তিনিই নাকি বিশ্বের অন্যতম বড় ঠোঁটের অধিকারিণী। তারপরেও ঠোঁট আরও বড় করতে চান তিনি। সম্প্রতি তিনি ঠোঁটে বেশ কয়েকটি অস্ত্রোপচার করিয়েছেন। বড়দিনে নিজেকে নিজে এই উপহার দিয়েছেন।

দ্য মিররের প্রতিবেদনে বলা হয়েছে, আন্দ্রের ঠোঁট এমনিতেই অনেক পুরু। তারপরেও নতুন বছরে নতুন কিছু করারও পরিকল্পনা রয়েছে আন্দ্রের।

Advertisements

ঠোঁটের আদল পরিবর্তনের জন্য এই ধরনের অস্ত্রোপচার যথেষ্ট ব্যয়সাপেক্ষ। আন্দ্রে অবশ্য টাকাপয়সা নিয়ে ভাবেন নারাজ। শুধু ঠোঁটের অস্ত্রোপচার করতেই কয়েক কোটি টাকা খরচ করেছেন তিনি। আন্দ্রের কথা, তিনি টাকার হিসাব করেন না। এতদিন প্রচুর টাকা খরচ করেছেন। ভবিষ্যতে আরও টাকা খরচ করতে চান। কারণ, আমি চান সবার থেকে তাকে আলাদা দেখাক।’

সবচেয়ে পুরু ঠোঁটের খেতাব তিনি ইতিমধ্যেই পেয়েছেন। আন্দ্রের পরবর্তী লক্ষ্য সবচেয়ে তীক্ষ্ণ এবং সরু থুতনি। তার জন্য প্রস্তুতি নিতেও শুরু করেছেন। কিছু অস্ত্রোপচার হয়েছে। এখনও বেশ কয়েকটি বাকি আছে। সেগুলো নতুন বছরে করানোর পরিকল্পনা রয়েছে তার।

আন্দ্রে আপাতত ঠোঁট আরও আকর্ষণীয় করার কাজে মনোযোগ দিতে চান।

২০১৮ সাল থেকে তিনি নিজেকে বদলে ফেলার এই পথে হাঁটা শুরু করেছেন। এরপর পাঁচ বছরে কমপক্ষে ২৫টি অস্ত্রোপচার করেছেন শরীরের বিভিন্ন অংশে।

ঠোঁটের প্রতি তার একটা আলাদা দুর্বলতা ছিল। তাই একটা সময়ের পর সব কিছু ছেড়ে ঠোঁটের দিকেই নজর দিয়েছেন তিনি। অবশ্য সে দিক দিয়ে তিনি সফলও হয়েছেন।

সামাজিক যোগাযোগ মাধ্যমে তার অনুরাগীর সংখ্যা কয়েক লাখ ছাড়িয়েছে। আন্দ্রে এখন পর্যন্ত কারও প্রেমে নেই। আপাতত তিনি প্রেমিকের আশায়। জীবনে এক জন কেউ আসুক, সেটা তিনি চান।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন