English

24 C
Dhaka
মঙ্গলবার, মার্চ ৫, ২০২৪
- Advertisement -

মাটির নিচে ‘জীবন্ত কবর’! ৭ দিন পর কফিন ফুঁড়ে উঠলেন ইউটিউবার!

- Advertisements -

তিনি আমেরিকার বাসিন্দা। জনপ্রিয় ইউটিউবার। চমকে দেয়া ভিডিও ব্লগ থেকে কোটি কোটি টাকা আয় করে থাকেন। তবে এবারের ভিডিওটি ছিল সবকিছুকে ছাপিয়ে যাওয়া। ইউটিউবার জিমি ডোনাল্ডসন ওরফে ‘মিস্টার বিস্ট’ এবার মাটির তলায় কফিনবন্দি হয়ে ৭ দিন কাটালেন। প্রশ্ন হল, তার পরেও জীবিত থাকলেন কীভাবে?

Advertisements

আসলে ঝুঁকিবহুল স্টান্টের আগে যাবতীয় প্রস্তুতি নিয়েছিলেন মিস্টার বিস্ট। যদিও তার কফিনের উপরে ২০ হাজার পাউন্ড মাটি ঢালা হয়েছিল, তথাপি কফিনের ভিতরটি শীতাতপ নিয়ন্ত্রিত। এছাড়াও কফিনের ভিতর শুকনো খাবার ও পানীয় নিয়ে গিয়েছিলেন।

যাতে করে এই স্টান্ট কোনও বিপর্যয় ডেকে না আনে সেই ব্যবস্থা করা হয়েছিল। মিস্টার বিস্টের সঙ্গে ছিল একটি ওয়াকিটকিও। সেটির মাধ্যমে তার সঙ্গে ৭ দিন ধরে যোগাযোগ রাখছিল উদ্ধারকারীরা। এছাড়াও কফিনে লাগানো ছিল ক্যামেরা ও রেকর্ডার।

Advertisements

ভাইরাল ভিডিওটিতে দেখা গিয়েছে, নির্বিঘ্নে কফিনে সাতদিন কাটিয়েছেন বিস্ট। কোনও রকম অসুবিধার মুখে পড়তে হয়নি তাকে। ফলে বিরাট খুশি ইউটিউবে তার ২১২ মিলিয়ান ভক্তকুলও। বিপজ্জনক স্টান্টের কারণে সোশাল মিডিয়ায় মিস্টার বিস্টের জনপ্রিয়তা আরও বেড়েছে বলেই জানা গিয়েছে।

তবে এমন স্টান্ট দেখাতে গিয়ে মানসিক যন্ত্রণার মুখে পড়েছেন বলে জানিয়েছেন বিস্ট। পাশাপাশি কেউ যাতে একাজ না করেন সেই বিষয়েও সতর্ক করেছেন।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ

আজকের রাশিফল

- Advertisements -
এ বিভাগে আরো দেখুন