English

18 C
Dhaka
সোমবার, জানুয়ারি ৩০, ২০২৩
- Advertisement -

মাথায় বুলেট নিয়ে ২০ বছর!

- Advertisements -

চীনের শেনজেনের বাসিন্দা ২৮ বছর বয়সী জিয়াও চেন (ছদ্মনাম)। কিছুদিন ধরেই প্রচণ্ড মাথাব্যথায় ভুগছিলেন। মাঝে মাঝেই তার এই সমস্যা হয়। তবে এতদিন খুব বেশি আমলে নেননি ব্যাপারটা। ইদানিং অনেক বেশি দেখা দিয়েছে এটি। শরণাপন্ন হন চিকিৎসকের।

Advertisements

তারা জিয়াও চেনের এমআরআই করান। সেখানে ছোট্ট একটি বস্তু নজরে আসে তাদের। তবে প্রাথমিকভাবে বুঝতে পারছিলেন না সেটি কী। ধাতব কোনো কিছু তা অনুমান করেছিলেন। ভালোভাবে পরীক্ষার পর জানা যায় সেটি একটি বুলেট। তবে মাথার ভেতরে সেই বুলেট কীভাবে গেল তা তারা বুঝতে পারছিলেন না।

জিয়াও প্রথমে ভেবেছিলেন কয়েক সপ্তাহ তিনি কাজের চাপে ঠিকমতো ঘুমাতে পারছিলেন না, তাই হয়তো মাথাব্যথা করছে। তবে এমন কিছু আশা করেননি। চিকিৎসকদের কথা প্রথমে তিনি বিশ্বাসই করছিলেন না।

Advertisements

তবে পড়ে তার মনে পড়ে যায় একটি ঘটনা। তখন তার বয়স আট বছর হবে। জিয়াও তার ভাইয়ের সঙ্গে বাবার গান নিয়ে খেলছিল। এক সময় তার ভাইয়ের হাতে গান থাকা অবস্থায় ভুলে সেটির টিগারে চাপ লাগে। তার মাথায় এসে লাগে বুলেটটি। সামান্য ক্ষত হওয়া ছাড়া তেমন কোনো সমস্যা হয়নি তার।

মার খাওয়ার ভয়ে বাবা-মাকেও এই ঘটনা জানাননি তারা। জিয়াও তার চুল দিয়ে ক্ষতটি ঢেকে রেখেছিলেন কিছুদিন। তারপর নিজেরাও ভুলে যান সেই ঘটনা। কিন্তু সেদিনের সেই বুলেট যে মাথার ভেতরে থেকে গেছে তা বুঝতেই পারেননি। এই ২০ বছর তিনি মাথায় বুলেট নিয়েই ঘুরে বেড়িয়েছেন।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ

আজকের রাশিফল

আল কোরআন ও আল হাদিস

- Advertisements -
এ বিভাগে আরো দেখুন