English

29 C
Dhaka
শনিবার, মে ২৮, ২০২২
- Advertisement -

মানুষের কামড়ে মারা গেল বিষধর সাপ!

- Advertisements -

ধানক্ষেত থেকে কাজ করে ফেরার পথে বিষধর সাপ ছোবল মেরেছিল ৪৫ বছরের এক ব্যক্তিকে। কামড় খেলেও সাপটিকে ধরে ফেলতে সমর্থ হন তিনি। তারপর বেশ কয়েক বার কামড়ে মেরে ফেলেন সাপটিকে। সম্প্রতি ভারতের ওড়িশায় এ ঘটনা ঘটেছে।

Advertisements

ওড়িশার দানাদাগি ব্লকের সালিজাঙ্গা পঞ্চায়েতের অন্তর্গত গাম্ভারিপাতিয়া গ্রামের বাসিন্দা কিশোর বাদ্রা। বুধবার সন্ধ্যায় ধানক্ষেত থেকে ফেরার পথে সাপ কামড় দেয় তাকে।

এ নিয়ে কিশোর বলেছেন, ‘বাড়ি ফেরার পথে আমার পায়ে কিছু কামড়ায়। সঙ্গে সঙ্গে টর্চ জ্বেলে দেখি, বিষাক্ত কালাচ সাপ। কামড়ানোর প্রতিশোধ নিতে আমি ধরে ফেলি সাপকে। তারপর কামড়াতে থাকি। আমার কামড় খেয়ে ওখানেই মরে গেছে সাপটি।’

Advertisements

সেই মৃত সাপ হাতে নিয়েই বাড়ি আসেন কিশোর। গোটা ঘটনার কথা জানান তার স্ত্রীকে।প্রতিবেশীরাও জেনে ফেলেন এই ঘটনার কথা। তারপর গ্রাম জুড়ে আলোচনার বিষয় হয়ে দাঁড়ায় কিশোরের কীর্তি।

কালাচ সাপের কামড় খাওয়া কিশোরকে নিকটস্থ হাসপাতালে যাওয়ার পরামর্শ দিয়েছিলেন প্রতিবেশীরা। কিন্তু সে পথে হাঁটেননি তিনি। এ ব্যাপারে কিশোর বলেছেন, ‘বিষাক্ত কালাচ সাপ কামড়ালেও তেমন কোনো সমস্যা হয়নি আমার। আমি গ্রামের এক হাতুড়ে চিকিৎসকের কাছে গিয়েছিলাম এবং ঠিক হয়ে গেছি।’

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন