English

29 C
Dhaka
শনিবার, জুন ৩, ২০২৩
- Advertisement -

মাস্কের ওপর নথ: নতুন স্টাইল ভাইরাল

- Advertisements -
Advertisements

করোনাভাইরাসের কারণে সবার জীবনযাপনে অনেক পরিবর্তন এসেছে। মাস্ক পরা বাধ্যতামূলক হওয়ায় অনেক নারী ইচ্ছেমতো নাকের অলঙ্কারগুলো আর পরতে পারেন না। তাদের জন্য সহজ সমাধান নিয়ে এসেছেন কবিতা যোশী। সম্প্রতি মধ্যবয়সী এই নারীর একটি ছবি ইন্টারনেটে ভাইরাল। তাতে মাস্কের ওপরেই বিশাল নথ পরতে দেখা গেছে তাকে। ভাইঝির বিয়েতে কবিতা এমন কাণ্ড ঘটিয়েছেন। তবে তিনিই শুধু নন, কনের মাসহ ওই বিয়ে বাড়িতে আরও অনেক নারীকেই মাস্কের ওপর বিশাল নথ পরা অবস্থায় দেখা গেছে।

কবিতা যোশীর বাড়ি ভারতের উত্তরাখণ্ডের নৈনিতালে। মাস্কের ওপর নথ পরার সুবিধা নিয়েও কথা বলেছেন তিনি। কবিতা বলেছেন, নাকের চেয়ে মাস্কের ওপর নথ পরা আরও সহজ এবং স্বস্তির। খাবার ও পানি পানের সময় কোনো ঝামেলা হয় না!

Advertisements

কবিতা আরও জানান, আমার ভাইঝির বিয়ে ছিল। আমি তার বড় মামি। পারিবারিকভাবে আমরা খুবই ঘনিষ্ঠ। করোনায় স্বাস্থ্যবিধি মানার পাশাপাশি আমরা সাজে ঐতিহ্যটাও ধরে রাখতে চেয়েছি। আমি ঠিকঠাকভাবে বিয়েতে যাওয়ার চেষ্টা করেছি। এখানে কাউকে দেখানোর কিছু নেই। নথ বিবাহিত নারীদের জন্য খুবই শুভ হিসেবে বিবেচনা করা হয়। মাস্কের নিচে পরলে ব্যথা লাগতো। তাই পিন দিয়ে আমি সেটা মাস্কের ওপর পরেছি।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন