English

24 C
Dhaka
বুধবার, ফেব্রুয়ারি ২১, ২০২৪
- Advertisement -

মৃত ঘোষণার পর মর্গে নড়ে উঠলেন বৃদ্ধা!

- Advertisements -
Advertisements

ব্রাজিলের স্যান জোসে শহরে এক বৃদ্ধা রোগীকে মৃত ঘোষণার পর মর্গে নেওয়া হয়। কয়েক ঘণ্টা পর হাসপাতালের এক কর্মী সৎকারের জন্য মরদেহটি আনতে গেলে দেখতে পান, ওই বৃদ্ধা জীবিত। যদিও এর একদিন পর হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান ওই নারী।

Advertisements

মার্কিন সংবাদমাধ্যম নিউইয়র্ক পোস্টের প্রতিবেদনে বলা হয়, গত ২৫ নভেম্বর ৯০ বছর বয়সী বৃদ্ধা নরমা সিলভেরা দা সিলভাকে মৃত ঘোষণা করেন চিকিৎসক। গত ২৪ নভেম্বর অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি হন তিনি।

নরমার বন্ধু জেসিকা মার্টিনস সিলভি পেরেইরা জানান, ২৫ নভেম্বর রাত ১১টা ৪০ মিনিটে হাসপাতাল থেকে নরমার ডেথ সার্টিফিকেট দেওয়া হয়। সেখানে উল্লেখ করা হয়, তিনি মূত্রনালীর সংক্রমণে মারা গেছেন।

তিনি আরও জানান, এরপর রাত দেড়টার দিকে এক সৎকারকর্মী নরমার মরদেহ আনতে যান। সেখানে গিয়ে দেখা যায়, নরমার শরীর গরম। পরে মরদেহের ব্যাগ খুলে দেখা যায়, ধীরে ধীরে নিঃশ্বাস নিচ্ছেন নরমা।

পরে দ্রুত তাকে মর্গ থেকে হাসপাতালে নেওয়া হয়। তবে গত সোমবার (২৭ নভেম্বর) সকালে মারা যান নরমা। জেসিকা মার্টিনসের দাবি, তার বান্ধবী প্রায় ২ ঘণ্টা ধরে মরদেহের ব্যাগের মধ্যে মৃত্যুর সঙ্গে লড়াই করেছেন। তবে সময়মতো চিকিৎসা না পাওয়ায়, নাকি হাসপাতালের অব্যবস্থাপনার কারণে নরমার মৃত্যু হয়েছে তা স্পষ্ট নয়।

এদিকে, এ ঘটনায় তদন্ত শুরু করেছে রাজ্য সরকার। পাশাপাশি ওই হাসপাতালের বিরুদ্ধে মামলা করার পরিকল্পনা করছে নরমার পরিবার।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন