English

28 C
Dhaka
বুধবার, নভেম্বর ৩০, ২০২২
- Advertisement -

যুবকের প্যান্টের ভেতর ঢুকে গেল গোখরো! (ভিডিও)

- Advertisements -
Advertisements
Advertisements

বর্ষার দিনে সাপখোপ জঙ্গল থেকে বেরিয়ে লোকালয়ে ঢুকে পড়বে- এটাই গ্রামীণ এলাকার পরিচিত দৃশ্য। মাঝেমধ্যে বিষধর সাপের উপদ্রবে অনেক প্রাণহানিও ঘটে। তবে ভারতের উত্তর প্রদেশের মির্জাপুরে এক বাড়িতে আশ্রয় নেওয়া বিষাক্ত গোখরো সাপ এক যুবকের সঙ্গে যা করল, তাতে চোখ কপালে ওঠার জোগাড় সবার।
রাতে খাওয়ার পর শুয়ে ছিলেন তিনি। তখনই আচমকা একটি বিষাক্ত গোখরো তার প্যান্টের ভেতর ঢুকে পড়ে। তার পরই শুধু হয় জীবন-মৃত্যুর টানাটানি। সেই যুবকের তো ভয়ে প্রায় প্রাণ যায় যায় অবস্থা। প্যান্টের ভেতর থেকে গোখরো নিজে থেকে বেরোচ্ছে না। এদিকে তিনি সেটিকে বের করার জন্য কিছু করতেও পারছেন না। ভাবুন এমন পরিস্থিতিতে মনের অবস্থা কী হতে পারে! ওই যুবকের সৌভাগ্য যে সাপটি তাকে ছোবল বসায়নি। তবে মৃত্যুর হাত থেকে বাঁচার জন্য তাকে দিতে হয়েছে কঠিন পরীক্ষা।
লাভকেশ কুমার নামের এক যুবকের প্যান্টের ভেতর ঢুকে পড়েছিল আস্ত গোখরো। তারপর সাত ঘণ্টা দাঁড়িয়ে থাকেন তিনি। ওই গ্রামে বিদ্যুতের পোলে কাজ করতে গিয়েছিলেন লাভকেশ ও তাঁর সঙ্গীরা। রাতে খেয়েদেয়ে শোবার পর লাভকেশের প্যান্টের ভেতর ঢুকে পড়ে গোখরোটি। রাতেই বিষয়টি বুঝতে পারেন লাভকেশ। তার পরই ভয়ে, আতঙ্কে লাভকেশ ও তার সঙ্গীরা কী করবেন বুঝে উঠতে পারছিলেন না। ঘণ্টার পর ঘণ্টা তার প্যান্টের ভেতরই থাকে সাপটি। এরই মধ্যে গ্রামবাসীরাও খবর পেয়ে চলে আসে। কিন্তু এত কিছুর মধ্যে সাপটি তাকে কামড়ায়নি।
সাত ঘণ্টা একটি পিলার ধরে দাঁড়িয়ে ছিলেন লাভকেশ। তারপর ভোরবেলা এক সাপুড়েকে খবর দিয়ে আনা হয়। তিনি এসে খুব সাবধানে ও কায়দা করে সাপটিকে প্যান্ট থেকে বের করেন। হাঁফ ছেড়ে বাঁচেন লাভকেশ। ভয়ে পাথর হয়ে গিয়েছিলেন লাভকেশ। কিন্তু সাপুড়ে প্যান্ট কেটে খুব সাবধানে সাপটি বের করে আনেন। এ ঘটনার একটি ভিডিও ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। ওই সময় যুবকের মানসিক অবস্থার কথা ভেবে অনেকেই আঁতকে উঠছেন।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন