English

26 C
Dhaka
সোমবার, ডিসেম্বর ৫, ২০২২
- Advertisement -

রাতের রাস্তায় বিশালাকার সাপ, সরিয়ে দিল যুবক (ভিডিও)

- Advertisements -

রাতের বেলা অন্ধকার রাস্তায় হেডলাইটের আলোয় দুরন্ত গতিতে ছুটছিল গাড়ি। রাস্তার দুই পাশে ঘন জঙ্গল। অন্ধকার যেন আরো গাঢ় আকার ধারণ করছিল।

গাড়ির হেডলাইটের জোরালো আলোটা হঠাৎ করেই রাস্তার উপর এসে পড়া একটি বস্তুর উপর আটকে যায়।

Advertisements

জোরে ব্রেক কষে খানিকটা দূরেই থেমে যায় গাড়িটি।

গাড়ির চালক দেখতে পান- প্রায় ১০ ফুট লম্বা একটি সাপ রাস্তা পার হচ্ছে। সাপটির শরীরের বেশিরভাগ অংশ রাস্তার উপরে। বাকিটা রাস্তার পাশে থাকা জঙ্গলে রয়েছে। সাপটি খুবই ধীর গতিতে রাস্তা পার হচ্ছিল।

কিন্তু চালকের যেন আর তর সহ্য হচ্ছিল না। সাপের জন্য রাস্তাটি পার হওয়ার আশায় বসে না থেকে গাড়ি থেকে নেমে যান চালক। ধীরস্থিরভাবে সাপটির দিকে এগিয়েও যান।

ওই ব্যক্তিকে সাপের দিকে এগিয়ে যেতে দেখে পেছন থেকে অনেকেই সতর্কও করে দেয়। লোকটিকে সাপের কাছাকাছি যেতে নিষেধও করা হয়। কিন্তু সেই সতর্কবার্তা উপেক্ষা করেই সাপের দিকে এগিয়ে যান ওই ব্যক্তি।

Advertisements

এরপর একেবারে পেশাদার ‘স্নেকক্যাচার’দের মতো খালি হাতে সাপটির মাথা ধরে ফেলেন। লোকটির ওপর ওই সময় আক্রমণ চালানোর চেষ্টাও করে সাপটি। কিন্তু সাপটিকে সামলে নিয়েই জঙ্গলের দিকে ছুড়ে দেন।

ওই ব্যক্তির এমন কাণ্ড দেখে উপস্থিত লোকজন অবাক হয়ে যান। ভারতীয় গণমাধ্যমের প্রতিবেদনে বলা হচ্ছে,  ভিডিওটি দক্ষিণ ভারতের কোনো একটি রাজ্যের। সোশ্যাল মিডিয়ায় ভিডিওটি ব্যাপকহারে ছড়িয়েছে।

ভিডিওটি দেখতে পারেন …

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন