English

28 C
Dhaka
রবিবার, সেপ্টেম্বর ২৫, ২০২২
- Advertisement -

সহকর্মীর আলিঙ্গনে ভেঙে গেল নারীর পাঁজরের ৩টি হাড়

- Advertisements -
Advertisements
Advertisements

চীনে এক নারীকে তার পুরুষ সহকর্মী এত জোরে আলিঙ্গন করেছেন যে তার পাঁজরের তিনটি হাড় ভেঙে গেছে। ওই নারী তার সহকর্মীর বিরুদ্ধে করা মামলা থেকে এ তথ্য জানা যায়। ঘটনাটি গত বছরের হলেও মামলা দায়ের করা হয়েছে সম্প্রতি। ভারতীয় গণমাধ্যম এনডিটিভির এক প্রতিবেদন থেকে আজ এসব তথ্য জানা যায়।

হুনান প্রদেশের ওই নারী ইউনসি আদালতে মামলাটি দায়ের করেন। মামলায় পাজরের হাড় ভেঙে যাওয়ায় অফিস থেকে ছুটি নেওয়া এবং চিকিৎসার খরচের জন্য ক্ষতিপূরণ দাবি করেন তিনি। আদালত তার সহকর্মীকে ১০ হাজার ইউয়ান (১৫০০ মার্কিন ডলার) ক্ষতিপূরণ দেওয়ার নির্দেষ দিয়েছেন।

ঘটনার দিন তিনি তার সহকর্মীর সাথে অফিসে কথা বলছিলেন। সে সময় সহকর্মী তার কাছে এসে তাকে অনেক জোরে আলিঙ্গন করায় তিনি ব্যথায় চিৎকার করেন। অফিস শেষ হওয়ার পরও তিনি বুকে অস্বস্তি বোধ করতে থাকেন। চিকিৎসকের কাছে না গিয়ে বিভিন্ন ঘরোয়া সমাধানের চেষ্টা করেন তিনি। কিন্তু কিছুদিন পরও ব্যথা না যাওয়ায় তিনি হাসপাতালে পরীক্ষা করতে যান। সেখানে এক্স-রেতে দেখা যায় তার পাঁজরের তিনটি হাড় ভেঙে গেছে। যার মধ্যে দুটি ডান পাশের এবং একটি বাঁ পাশের।

পরে তিনি অফিস থেকে বিনা বেতনে ছুটি নেন। ফলে চিকিৎসা ব্যয় মেটাতে গিয়ে তিনি আর্থিক সংকটে পড়েন। তার সহকর্মী এই অভিযোগ অস্বীকার করে বলেন, তার সৌহার্দ্যপূর্ণ আলিঙ্গন থেকে এ ঘটনা ঘটেছে―এমন কোনো প্রমাণ নেই।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ

আল কোরআন ও আল হাদিস

আজকের রাশিফল

- Advertisements -
এ বিভাগে আরো দেখুন