English

31 C
Dhaka
সোমবার, আগস্ট ৮, ২০২২
- Advertisement -

সাইকেল চালিয়ে হাসপাতালে পৌঁছে সন্তানের জন্ম নিউজিল্যান্ডের সাংসদের!

- Advertisements -

সন্তান প্রসব নিয়ে হবু মায়েদের মনে নানা উৎকণ্ঠা থাকে। দুশ্চিন্তায় ভুগতে থাকেন হবু বাবা ও পরিবারের অন্য সদস্যদেরও। কিন্তু সেই সব উৎকণ্ঠা ও আশঙ্কাকে যেন উড়িয়ে দিলেন নিউজিল্যান্ডের এক নারী সাংসদ। মধ্যরাতে সাইকেল চালিয়ে হাসপাতালে পৌঁছে সন্তানের জন্ম দিলেন তিনি।

Advertisements

তবে যারা তার সম্পর্কে ওয়াকিবহাল, তারা ততটা অবাক হননি। কেননা তিন বছর আগেও প্রসব বেদনাকে অগ্রাহ্য করে এভাবেই সাইকেল চালিয়ে হাসপাতালে গিয়েছিলেন তিনি। তবে সেইবার ছিল রোদ ঝলমলে সকাল। এবার মধ্যরাতেও একই ভাবে সাইকেল চালাতে দেখা গেল জুলি অ্যান জেন্টারকে।

Advertisements

নিজেই এই সুখবর ফেসবুকে পোস্ট করে জানিয়েছেন জুলি অ্যান জেন্টার। তিনি লিখেছেন, “বড় খবর! আমরা আমাদের পরিবারের নতুন সদস্যকে স্বাগত জানিয়েছি। আমার সত্যিই পরিকল্পনা ছিল না প্রসব করতে যাওয়ার সময় সাইকেল চালানোর। কিন্তু শেষ পর্যন্ত সেটাই ঘটল। আমার পরিস্থিতি ততটা খারাপ ছিল না যখন আমরা রাত ২টার সময় বাড়ি থেকে বেরোই। কিন্তু ২-৩ মিনিট পরেই ব্যথা শুরু হয়ে যায়। ১০ মিনিট পরে আমরা যখন পৌঁছাই, ততক্ষণে ব্যাথা চরমে পৌঁছেছে। এবং আশ্চর্যজনক ভাবে এখন আমাদের সঙ্গে রয়েছে স্বাস্থ্যবান, সুখী এক ছোট্ট ঘুমন্ত প্রাণ ওর বাবার হাতে।”

খুব দ্রুত যেভাবে তাকে সন্তান প্রসবে সাহায্য করেছে হাসপাতালের গোটা ইউনিট, তাতেও তিনি খুশি বলে জানিয়েছেন। সকলকে ধন্যবাদও দিয়েছেন। জুলির পোস্টের নিচে অনেকে কমেন্ট করেছেন। মা ও নবজাতককে ভালবাসা জানানোর পাশাপাশি যেভাবে জুলি সাইকেল চালিয়ে হাসপাতালে পৌঁছেছেন তা তাকে স্বাভাবিক ভাবে সন্তানের জন্ম দিতে সাহায্য করেছে বলেও মন্তব্য করেছেন কেউ কেউ।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন