English

23 C
Dhaka
রবিবার, ডিসেম্বর ৪, ২০২২
- Advertisement -

সুন্দর এক দৃশ্যের জন্ম: বিশালদেহী গরিলা হাত ধরে রেখেছিল নার্সের!

- Advertisements -
Advertisements

নিউইয়র্কের বাফেলো চিড়িয়াখানায় পশু চিকিৎসকরা স্বাস্থ্য পরীক্ষার করছিলেন বিশাল এক গরিলার ৷ এই গরিলা স্বাস্থ্য পরীক্ষা করাতে এসে সুন্দর এক দৃশ্যের জন্ম দিয়েছে। একটি ছবিতে দেখা যায় বিশাল এক গরিলা পশু চিকিৎক নার্সের হাত ধরে আছে, যখন তিনি গরিলাটির গায়ে হার্ট-মনিটরিং এর সরঞ্জাম লাগাচ্ছিলেন। কোগা ২০০৭ সাল থেকে এই চিড়িয়াখানায় বসবাস করছে।

Advertisements

ক্রিস্টান ডোবোসিউইচ, যিনি এই সুন্দর মূহূর্ত ক্যামেরায় তুলেছেন তিনি বলেছেন, আমাদের চিড়িয়াখানার অন্যান্য গরিলাদের কাছে এই পুরুষ গরিলাটি একজন ভালো বাবা এবং খুব ভালো রক্ষক হিসাবে ভূমিকা পালন করে।

তিনি আরো জানান, এটি একটি বড় স্বাস্থ্য পরীক্ষার প্রক্রিয়া এবং সবকিছু যে ঠিকঠাক চলবে তা নিশ্চিত করে বলা যায় না। যেহেতু সে  বিশালদেহী এবং বিপজ্জনকও  হতে পারে।   তাই এই পরীক্ষা শুরু করা বেশ চিন্তার বিষয়। তবে আমাদের এই চিকিৎসক দল অসাধারণ।
নার্সের হাতটি গরিলার তুলনায় অনেক ছোট। তবুও ভয় না পেয়ে নার্স তার হাত বিশালদেহী গরিলাটির হাতে রেখেছিল। সেও পরম মমতায় তার হাত ধরে রেখেছিল। এই ঘটনাটি অনেক কিছু প্রকাশ করে।  এটি অসাধারন একটি মূহূর্ত। পরীক্ষার সময় সবকিছু ঠিকঠাক ছিল এবং কোগা আগের মতোই সুস্থ আছে।
সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ

আল কোরআন ও আল হাদিস

আজকের রাশিফল

- Advertisements -
এ বিভাগে আরো দেখুন