English

28 C
Dhaka
বুধবার, সেপ্টেম্বর ২৮, ২০২২
- Advertisement -

স্ত্রীর রাগ ভাঙাতে অফিসে ছুটির জন্য স্বামীর আবেদন !

- Advertisements -

সাংসারিক বিষয় নিয়ে স্বামীর উপর বিরক্ত ছিলেন স্ত্রী। তারপর ঝগড়া হয়েছে। এরপরই ছেলে, মেয়ে নিয়ে বাপের বাড়ি চলে গেছেন স্ত্রী। সেখানে গিয়ে স্বামীর সঙ্গে কথাও বলছেন না। ফিরেও আসছেন না শ্বশুরবাড়ি। এই নিয়েই মহা সমস্যায় পড়েছেন স্বামী।

Advertisements

দাম্পত্য জীবনে মনোমালিন্য হয়েই থাকে। তাই বলে স্ত্রী এত রেগে গেছেন যে রাগ কমার কোনও লক্ষণই নেই। এদিকে অফিস রয়েছে প্রতিদিন। স্ত্রীর রাগ ভাঙিয়ে যে বাড়ি ফেরাবেন, স্ত্রী ফোন না ধরায় সেই সুযোগও নেই। বাধ্য হয়ে অফিসের ঊর্ধ্বতন কর্তৃপক্ষের কাছে ছুটির আবেদন করেছিলেন ওই ব্যক্তি। সেই আবেদনই এখন ভাইরাল সোশ্যাল মিডিয়ায়।

Advertisements

ভারতের উত্তর প্রদেশের কানপুরে একটি সরকারি অফিসে কাজ করেন ওই ব্যক্তি। জরুরিকালীন ভিত্তিতে ২ দিনের ছুটি চেয়েছেন তিনি। আবেদন পত্রে লিখেছেন, তার উপর রাগ করে ছেলে, মেয়েকে নিয়ে শ্বশুর বাড়ি চলে গেছেন স্ত্রী। কিছুতেই ফিরে আসতে রাজি নন তিনি। তাই স্ত্রীর অভিমান ভাঙাতে দুইদিনের ছুটি নিয়ে শ্বশুরবাড়ি যাবেন তিনি। সেখান থেকে স্ত্রীকে বাড়ি ফিরিয়ে আনবেন। হিন্দিতে লেখা ছুটির আবেদনপত্র নিয়ে জোর আলোচনা নেটিজেনদের মধ্যে। ওই ব্যক্তির স্পষ্টবাদিতার প্রশংসা করেছেন নেটিজনরা।

জানা গেছে, স্ত্রীকে ফিরিয়ে আনতে ওই ব্যক্তির করা ছুটির আবেদন বৃথা যায়নি। অফিস থেকে ছুটির অনুমতি পেয়েছেন। তবে এই ছুটির আবেদন নেটিজেনদের মনে করিয়ে দিয়েছে অতীতের বিভিন্ন ঘটনার কথা। এক নেটিজন যেমন লিখেছেন, আমার এক অধঃস্তন কর্মী একবার আমার কাছে একটি ছুটির আবেদন করেছিলেন। সেখানে তিনি লিখেছিলেন, অন্য একটি সংস্থায় ইন্টারভিউ রয়েছে তার। সেখানে যাওয়ার জন্যে একদিনের ছুটি চেয়েছিলেন তিনি।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ

আল কোরআন ও আল হাদিস

আজকের রাশিফল

- Advertisements -
এ বিভাগে আরো দেখুন