English

37 C
Dhaka
শনিবার, মে ২৫, ২০২৪
- Advertisement -

স্বামী পরকীয়ার খবর জানায় বিদ্যুতের খুঁটিতে উঠলেন স্ত্রী!

- Advertisements -

পার্শ্ববর্তী গ্রামের এক ব্যক্তির সঙ্গে পরকীয়ার সম্পর্ক ছিল স্ত্রীর। সাত বছর ধরে বিবাহবহির্ভূত সম্পর্ক ছিল তাদের। সম্প্রতি এ ঘটনা জেনে যায় দিনমজুর স্বামী। আর এর পরপরই বিদ্যুতের খুঁটিতে উঠে যান স্ত্রী।

ভারতীয় সংবাদমাধ্যম এনডিটিভি জানিয়েছে, ঘটনাটি ঘটেছে ভারতের উত্তরপ্রদেশের গোরাখপুরে। ৩৪ বছর বয়সী ওই নারী ৩ সন্তানের মা। অনলাইনে প্রকাশ পাওয়া ভিডিওটি সামাজিক যোগোযোগমাধ্যমে বেশ ভাইরাল হয়েছে।

 প্রতিবেদনে বলা হয়, প্রায় সাত বছর ধরে ওই নারীর সঙ্গে সম্পর্ক ছিল পার্শ্ববর্তী গ্রামের একজনের। সম্প্রতি ওই নারীর স্বামী দিনমজুর রাম গোবিন্দ এই বিষয়ে জানতে পারেন। বিষয়টি জানার পর, রাম তার স্ত্রীর সঙ্গে তর্কে জড়ান। একপর্যায়ে রাম বাসা থেকে বের হয়ে গেলে এমন কাণ্ড ঘটান ওই নারী।
ভিডিওতে দেখা যায়, ওই নারী বৈদ্যুতিক খুঁটির ওপরে ঝুলে আছেন। এ সময় নিচ থেকে কয়েকজন ব্যক্তি বারবার ওই নারীকে নিচে নেমে আসতে অনুরোধ জানান।
 
ঘটনার পরপরই স্থানীয় কর্তৃপক্ষকে বিষয়টি জানালে পুলিশ ও বিদ্যুৎ বিভাগের সদস্যরা ঘটনাস্থলে পৌঁছায়। পরে খুঁটিটির বিদ্যুত সরবরাহ বন্ধ করে ওই নারীকে নিচে নামিয়ে নিয়ে আনা হয়। ভিডিওতে কয়েকজন ব্যক্তিকে ওই নারীকে বেঁধে নিচে নামিয়ে আনতে দেখা যায়।
সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন