English

33 C
Dhaka
শুক্রবার, মে ২০, ২০২২
- Advertisement -

২১ কোটি টাকার লটারি জেতার কয়েক বছরের মধ্যে সর্বস্বান্ত নারী!

- Advertisements -

২০০৩ সালে মাত্র ১৬ বছর বয়সে জ্যাকপট জিতেছিলেন ক্যালি রোগার্স নামের এক নারী। ১, ২ নয়, একেবারে ১৮ লাখ ৭৫ হাজার পাউন্ডের লটারি জিতেছিলেন তিনি। বাংলাদেশি টাকায় যা ২১ কোটি ৯২ লাখ ৮ হাজার ২০৬ টাকা। ব্রিটেনের কনিষ্ঠতম জ্যাকপটজয়ী ছিলেন তিনি।

কিন্তু চমকের এখানেই শেষ নয়। জ্যাকপট জেতার কয়েক বছরের মধ্যে সর্বস্বান্ত হয়ে যান তিনি। এখন অন্যের সাহায্যে দিন কাটাচ্ছেন একসময়ের কোটিপতি! ২১ কোটি টাকার মালিক কীভাবে এত অল্প সময়ে সব শেষ করে ফেললেন?

Advertisements

লটারি পাওয়ার সময় পালিত মা-বাবার সঙ্গে ইংল্যান্ডের কামব্রিয়ায় থাকতেন ক্যালি। জ্যাকপট পাওয়ার কয়েক দিনের মধ্যেই নিকি লসন নামে এক ব্যক্তির সঙ্গে তার পরিচয় হয়। তারপর দুজনে ১ লাখ ৮০ হাজার পাউন্ডের একটি বাড়ি কিনে থাকতে শুরু করেন। নিকিকে বিয়ে করেন ক্যালি। তাদের দুটি সন্তান হয়।

কিন্তু মাত্র ৫ বছরের মধ্যেই তাদের সম্পর্কে ফাটল ধরে। ক্যালি একবার আত্মহত্যার চেষ্টাও করেছিলেন। আত্মহত্যার চেষ্টা করায় দুই সন্তানকে তার কাছ থেকে দূরে সরিয়ে নিয়ে যাওয়া হয়। মানসিকভাবে অত্যন্ত ভেঙে পড়েছিলেন তিনি।

Advertisements

শুধুমাত্র নাকি নিজের আত্মবিশ্বাস ফিরে পাওয়ার জন্য এরপর ১৭ হাজার পাউন্ড খরচ করে স্তনের অস্ত্রোপচার করান ক্যালি। এরপর ক্রমশ আরও বিলাসিতায় গা ভাসিয়ে দিতে থাকেন তিনি। রাতে পার্টি, মাদকের নেশা গ্রাস করে তাকে। তার উপর সুবিধাবাদী কিছু বন্ধু তো ছিলই।

রীতিমতো টাকা ওড়াতে শুরু করেছিলেন তিনি। নিজেই জানান, আড়াই লাখ পাউন্ড খরচ করেন শুধুমাত্র নেশার টানে। যখন তখন বন্ধুবান্ধবদের আবদার মেটাতে মোটা টাকা খরচ করতেন। এর পাশাপাশি নিজের জন্য বড় অঙ্কের খরচ তো রয়েইছে।

তার জামাকাপড়ের সংগ্রহ দেখলে তাক লেগে যাবে। ৩ লাখ পাউন্ডের ডিজাইনার জামা রয়েছে তার আলমারিতে। একসময় এমন জীবন কাটানো ক্যালি এখন জীবনধারণের জন্য নির্ভরশীল প্রতিবেশী, আত্মীয়স্বজন ও বন্ধু-বান্ধবদের উপর।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন