English

29 C
Dhaka
রবিবার, জুন ২৩, ২০২৪
- Advertisement -

২৮ বছরের পুত্রবধূকে বিয়ে করলেন ৭০ বছরের শ্বশুর!

- Advertisements -
Advertisements

২৮ বছর বয়সী পুত্রবধূকে বিয়ে করেছেন ৭০ বছরের এক শ্বশুর। তাদের দুইজনের বিয়ের ছবি ইতোমধ্যে সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল হয়েছে। ভারতের উত্তরপ্রদেশে ঘটেছে এই ঘটনা। খবর ইন্ডিয়া টিভির।

গোরক্ষপুরের ছাপিয়া উমরাও গ্রামের বাসিন্দা কৈলাস যাদব। প্রায় ১২ বছর ধরে কৈলাস বিপত্নীক। তিন ছেলে আর পুত্রবধূদের নিয়েই ছিল তার সংসার। কিন্তু বেশ কিছুদিন আগে তার ছোট ছেলে মারা যায়। এরপরে স্বামীর মৃত্যুর পর ছোট ছেলের স্ত্রী পূজা বাপের বাড়িতে গিয়ে ওঠেন।

Advertisements

তবে বাড়ির বউয়ের চলে যাওয়ার ব্যাপারটা মোটেও পছন্দ হয়নি কৈলাসের। তিনি আবার পূজাকে শ্বশুরবাড়িতে নিয়ে আসেন এবং সেখানেই থাকতে শুরু করেন পূজা। ঘটনাটি সবাই স্বাভাবিকভাবে নিয়েছিলেন। কিন্তু সম্প্রতি পূজা ও কৈলাসের একটি ছবি দেখে সকলেরই চক্ষু চড়কগাছ।

ভাইরাল ওই ছবিটিতে দেখা যায়, সিঁথি ভর্তি সিঁদুর নিয়ে কৈলাসের পাশে বসে রয়েছেন পূজা। তাদের দুজনের গলাতেই ফুলের মালা এবং কৈলাসের একটি হাত পূজার মাথার উপর রাখা।

ভারতীয় সংবাদমাধ্যমের খবরে বলা হয়েছে, কাউকে না জানিয়ে তারা বিয়ে করেছেন। কিন্তু কখন কোথায় এই বিয়ের অনুষ্ঠান তারা সেরেছেন, সে-কথা সবারই অজানা। এমনকি পরিবারের সদস্যরাও এ ব্যাপারে কিছুই জানতেন না বলে জানিয়েছে।

ছবিটি নজরে আসে স্থানীয় প্রশাসনেরও। কীভাবে বয়সে এত ছোট একজনকে বিয়ে করলেন কৈলাস, তা নিয়ে প্রশ্ন ওঠে। দেশটির পুলিশ সূত্রে খবর, ঘটনাটি নিয়ে কোনও লিখিত অভিযোগ দায়ের হয়নি। তবে পুরো ঘটনাটি নিয়ে তদন্ত করারই সিদ্ধান্ত নিয়েছে পুলিশ।

বারহালগঞ্জ থানার পরিদর্শক জে এন শুক্লা বলেছেন, তিনি সোশ্যাল মিডিয়ায় ছবিটি দেখেছেন এবং এখন বিয়ের বিষয়ে তদন্ত করবেন।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ

আজকের রাশিফল

- Advertisements -
এ বিভাগে আরো দেখুন