English

30 C
Dhaka
বুধবার, এপ্রিল ২৪, ২০২৪
- Advertisement -

উড়োজাহাজে সাপ, জরুরি অবতরণ

- Advertisements -

সাপের উপস্থিতি শনাক্ত হওয়ায় জরুরি অবতরণ করতে বাধ্য হয়েছে মালয়েশিয়ার এয়ারএশিয়া এয়ারলাইনসের একটি যাত্রীবাহী বিমান। আজ সোমবার এয়ারলাইনস কর্তৃপক্ষ বিষয়টি নিশ্চিত করেছে।

Advertisements

সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়া ভিডিওতে দেখা যায়, বিমানের কেবিনে যাত্রীদের মাথার ওপরের আলোর ভেতরে নড়াচড়া করছিল সাপটি। তবে লাইট ফিটিংসের স্বচ্ছ আবরণীর ভেতরে থাকায় তা যাত্রীদের মধ্যে এসে পড়েনি।

গত সপ্তাহে মালয়েশিয়ার রাজধানী কুয়ালালামপুর থেকে বোর্নিও দ্বীপের তাওয়াওগামী একটি ফ্লাইটে এমন ঘটনা ঘটে। একে ‘খুবই বিরল’ বলছে এয়ারলাইনস কর্তৃপক্ষ।

কম খরচের এয়ারলাইন এয়ারএশিয়া বলছে, সাপটির উপস্থিতির কথা জেনে ‘যথাযথ ব্যবস্থা’ নিয়েছেন বিমানের ক্যাপ্টেন। তিনি বিমানটি জীবাণুমুক্ত করার জন্য তাওয়াওয়ের ৯০০ কিলোমিটার পশ্চিমে কুচিং শহরে অবতরণ করেন। পরে যাত্রীরা আরেকটি ফ্লাইটে চড়ে গন্তব্যে রওনা হন।

Advertisements

বিমান সংস্থাটির প্রধান নিরাপত্তা কর্মকর্তা লিয়ং তিয়েন লিং এক বিবৃতিতে বলেন, ‘একবারের জন্যও যাত্রী ও ক্রুদের নিরাপত্তা কোনো ধরনের ঝুঁকিতে পড়েনি। ‘

সামাজিক যোগাযোগ মাধ্যম ব্যবহারকারীরা বিষয়টি নিয়ে মজা করেছেন। কেউ কেউ হলিউডের চলচ্চিত্র ‘স্নেক্স অন এ প্লেন’-এর সঙ্গে মিলিয়ে দেখেছেন এ ঘটনাকে। এক ব্যবহারকারী পোস্ট করেছেন, ‘স্নেক্স অন এ প্লেন’ সত্যি হলো! আরেক ব্যবহারকারী ফেসবুকে লিখেছেন, ‘আমার জীবনের সবচেয়ে খারাপ দুঃস্বপ্ন। খুবই ভীতিকর আমার জন্য। ‘

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন