English

37 C
Dhaka
শুক্রবার, এপ্রিল ২৬, ২০২৪
- Advertisement -

কনের বদলে শ্যালিকার গলায় মালা পরালেন বর!

- Advertisements -

বিয়ের দিনটি সব মেয়ের জন্যই একটু বেশি ‘স্পেশাল’! বর আসবে, মহাধুমধামে হাসি-আনন্দের মধ্যে বিয়ে হবে- এমন আশা সবারই। কিন্তু যদি দেখেন, বর এসেছে পাড় মাতাল হয়ে, নেশা এতটাই চড়েছে যে ঠিকমতো দাঁড়াতে পারছে না, তারপর ভুল করে কনের বদলে শ্যালিকার গলায় মালা পরাচ্ছে, তাহলে কেমন লাগবে! সম্প্রতি এমনই তিক্ত অভিজ্ঞতার মুখোমুখি হয়েছেন ভারতের বিহারের এক তরুণী।

Advertisements

সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল একটি ভিডিওতে দেখা যায়, মাত্রাতিরিক্ত মদ্যপান করে নেশায় চুর হয়ে থাকা বর কীভাবে বিয়ের আনন্দ মাটি করছেন।

এতে দেখা যায়, বিয়েতে বর-কনের মালাবদল অনুষ্ঠান চলছে। কিন্তু মদ্যপ বর ঠিকমতো দাঁড়াতে পারছেন না, ক্রমাগত টলছেন। পড়ে যাওয়া আটকাতে তাকে ধরে রেখেছেন এক লোক।

ওই অবস্থায় প্রথমে কনে ঠিকভাবেই বরের গলায় মালা পরান। কিন্তু বিপত্তি বাঁধে বর কনেকে মালা পরানোর সময়। নেশার ঘোরে থাকা বর আচমকা মালা পরিয়ে দেন পাশে দাঁড়ানো শ্যালিকার গলায়।

Advertisements

এতে ক্ষেপে গিয়ে বরকে একের পর এক চড়-থাপ্পড় মারতে থাকেন শ্যালিকা। পরে টলতে টলতেই তার গলা থেকে মালা তুলে নেন বর। এসময় বোনকে শান্ত করার চেষ্টা করতে দেখা যায় বেচারি কনেকে।

এর আগে, গত মার্চে মালাবদল অনুষ্ঠানেরই একটি অনভিপ্রেত ঘটনার ভিডিও ভাইরাল হয়েছিল সামাজিক যোগাযোগমাধ্যমে। তাতে দেখা যায়, মানসিকভাবে বিপর্যস্ত বর-কনে একে অপরকে সুন্দরভাবে মালা পরিয়ে দেওয়ার বদলে সেটি ছুড়ে ছুড়ে মারছেন।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন