English

35 C
Dhaka
শুক্রবার, এপ্রিল ১৯, ২০২৪
- Advertisement -

কাঠের অভিনব ট্রেডমিল বানিয়ে ভাইরাল মিস্ত্রি (ভিডিও)

- Advertisements -

ট্রেডমিল একটি পরিচিত জিনিস। আজকাল শরীর সুস্থ রাখতে অনেকেই জিমে যান। শারীরিক কসরত করেন। লেগপুশ, ওয়েট লিফটিংয়ের পাশাপামি ট্রেডমিলে ঘাম ঝরান কেউ কেউ। অনেকে আবার ঘাম ঝরানোর জন্য অনেক টাকা খরচ করে বাড়িতেই ট্রেডমিল কিনে নিয়ে আসেন। কিন্তু ভারতের তেলঙ্গানার এক ব্যক্তি অভিনব ট্রেডমিল বানিয়ে সকলকে চমকে দিয়েছেন।

এটি কোনও ধাতব বা স্বয়ংক্রিয় ট্রেডমিল নয়। কাঠ দিয়ে নিজে হাতে ট্রেডমিল বানিয়েছেন তেলঙ্গানার ওই ব্যক্তি। সেই ট্রেডমিলের ভিডিও ভাইরাল হয়েছে ইন্টারনেটে। অভিনব এই ট্রেডমিলের ভিডিও নেটমাধ্যমে ছড়িয়ে পড়তেই প্রশংসায় পঞ্চমুখ নেটিজেনরা।

তেলঙ্গানার তথ্যপ্রযুক্তি মন্ত্রী কেটি রামারাও নিজে সেই ভিডিও টুইটারে শেয়ার করেছেন। শুধু তাই নয়, ওই ব্যক্তির অভিনব ট্রেডমিল এবং তার হাতের কাজের প্রশংসাও করেছেন তিনি।

ভাইরাল হওয়া ভিডিওটি মাত্র ৪৫ সেকেন্ডের। সেখানে দেখা যাচ্ছে, এক ব্যক্তি কাঠের টুকরো জোড়া দিয়ে ট্রেডমিল বানাচ্ছেন। ট্রেডমিল বানানো হয়ে গেলে তার পরীক্ষাও করে দেখাচ্ছেন। এই ট্রেডমিলটি চালানোর ব্যাপারে বিদ্যুতের প্রয়োজন পড়বে না। ঘাম ঝরাতে এই ট্রেডমিলে নিজেকেই কসরত করতে হবে।

অনেকে বলেছেন, “দারুণ আবিষ্কার।”

কেউ আবার বলেছেন, “ইচ্ছে থাকলে এমন অভিনব জিনিস যে বানানো সম্ভব, তা প্রমাণ করে দিলেন এই ব্যক্তি।”

অনেকে আবার বলেছেন, “এমন ট্রেডমিল কোনও কাজে আসবে না।”

ভিডিও ভাইরাল হলেও ট্রেডমিলটির আবিষ্কর্তার নামটি উহ্যই থেকে গেছে টুইটগুলোতে। শুধু জানা গেছে, তিনি পেশায় একজন কাঠমিস্ত্রি।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন