English

29 C
Dhaka
শনিবার, এপ্রিল ২৭, ২০২৪
- Advertisement -

ছাত্রদের সঙ্গে যৌনসম্পর্ক, দুই দিনে গ্রেপ্তার ৬ শিক্ষিকা

- Advertisements -

স্কুলছাত্রদের সঙ্গে যৌনসম্পর্ক এবং অসদাচরণের অভিযোগে দুই দিনের মধ্যে যুক্তরাষ্ট্রের ছয় শিক্ষিকাকে গ্রেপ্তার করেছে পুলিশ। অভিযুক্ত শিক্ষিকারা ২৬ থেকে ৩৮ বছর বয়সী বলে রবিবার সংবাদমাধ্যম সূত্রে জানা গেছে।

Advertisements

মার্কিন সংবাদমাধ্যম ডাব্লিউটিকেআর জানিয়েছে, বৃহস্পতিবার ড্যানভিলের ৩৬ বছরের এক শিক্ষিকার বিরুদ্ধে দুই কিশোর ছাত্রকে ধর্ষণের অভিযোগ উঠেছে। সেদিন জেরান্ড কাউন্টি ডিস্ট্রিক্ট কোর্টে তাকে হাজির করা হয়। অভিযোগ, ১৬ বছরের দুই স্কুলছাত্রকে ধর্ষণ করেছেন প্রাথমিক স্কুলের ওই শিক্ষিকা। গ্রেপ্তারের পর তাকে ছুটিতে পাঠিয়েছে স্কুল কর্তৃপক্ষ।

ড্যানভিলের মতো আরকানসাসের এক ৩২ বছর বয়সী শিক্ষিকার বিরুদ্ধেও অভিযোগ উঠেছে। আরকানসাস টাইমসের প্রতিবেদন অনুযায়ী, কিশোর ছাত্রের ইচ্ছার বিরুদ্ধে তার সঙ্গে যৌন সম্পর্ক গড়েছেন অভিযুক্ত শিক্ষিকা।

এ ছাড়াও নিউ ইয়র্ক পোস্ট জানিয়েছে, স্কুলছাত্রের সঙ্গে যৌন সম্পর্কের অভিযোগে বৃহস্পতিবার ওকলাহোমার ২৬ বছরের এক শিক্ষিকাকে গ্রেপ্তার করেছে স্থানীয় পুলিশ। লিংকন কাউন্টির ওই শিক্ষিকার বিরুদ্ধে অভিযোগ, স্কুলচত্বরের ভেতরে ১৫ বছরের এক ছাত্রের সঙ্গে অনভিপ্রেত সম্পর্ক গড়েছেন তিনি। যদিও স্ন্যাপচ্যাটের মাধ্যমে তাদের কথাবার্তা হতো বলে আদালতের নথিতে উল্লেখ করা হয়েছে।

Advertisements

এই মার্কিন সংবাদমাধ্যম জানিয়েছে, স্কুলচত্বরের পাশাপাশি তার বাইরেও এক কিশোর ছাত্রের সঙ্গে যৌনতায় মত্ত ছিলেন বলে আইওয়ার ৩৬ বছরের এক শিক্ষিকার বিরুদ্ধে অভিযোগ উঠেছে। শুক্রবার তাকে গ্রেপ্তার করেছে পুলিশ।

অন্যদিকে বেশ কয়েক মাস ধরে এক স্কুলছাত্রের সঙ্গে যৌন অসদাচরণ করার অভিযোগে ফেয়ারফক্স কাউন্টির এক ৩৩ বছরের শিক্ষিকাকে গ্রেপ্তার করা হয়েছে। হাই স্কুলের এক ছাত্রের সঙ্গে যৌনাচারের অভিযোগে পেনসিলভানিয়ার এক ২৬ বছরের শিক্ষিকাকেও আটক করেছে পুলিশ।

1 মন্তব্য

সাবস্ক্রাইব
Notify of
guest
1 মন্তব্য
সবচেয়ে পুরাতন
সবচেয়ে নতুন Most Voted
Inline Feedbacks
View all comments
শামীম ডিএস
শামীম ডিএস
1 year ago

লজ্জার কথা।

Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন