English

29 C
Dhaka
মঙ্গলবার, মে ৭, ২০২৪
- Advertisement -

নাচতে নাচতে মঞ্চেই মারা গেলেন শিল্পী, না বুঝে হাততালি দিল দর্শক! (ভিডিও)

- Advertisements -
Advertisements
Advertisements

নাচতে নাচতে মঞ্চে আছড়ে পড়লেন শিল্পী, হাততালি দিল মুগ্ধ দর্শক। কিন্তু একটু পর বোঝা গেল, মঞ্চে আছড়ে পড়া স্বাভাবিক ছিল না। আসলে হৃদরোগে আক্রান্ত হয়ে পড়ে গিয়েছিলেন তিনি, যার কিছুক্ষণ পড়েই তার মৃত্যু হয়। বুধবার রাতে এমন মর্মান্তিক ঘটনা ঘটেছে ভারতের জম্মুতে।

পুলিশ সূত্রে জানা গেছে, মারা যাওয়া শিল্পী যোগেশ গুপ্ত জম্মু ও কাশ্মীরের বাসিন্দা। তিনি পুরুষ হলেও পৌরাণিক নারী-পুরুষ উভয় চরিত্রে অভিনয় শিল্পী হিসেবে পরিচিত ছিলেন। গণেশ উৎসব উপলক্ষে এদিনের অনুষ্ঠানটি ছিল জম্মুর বিসনাহ এলাকায়। সেখানে পার্বতী চরিত্রে সেজেছিলেন যোগেশ।

এই ঘটনার একটি ভাইরাল ভিডিও হওয়া ভিডিওতে দেখা গেছে, নাচতে নাচতে মঞ্চে আছড়ে পড়েন তিনি। দর্শকসহ সহশিল্পীরাও মনে করেছিলেন নাচ ও অভিনয়ের অংশ হিসেবেই মঞ্চে আছড়ে পড়েছেন যোগেশ। যা দেখে মুগ্ধ দর্শকও হাততালিও দেয়।

প্রত্যক্ষদর্শীদের কেউ কেউ জানিয়েছেন, ওই অবস্থায় সাহায্য চেয়েছিলেন শিল্পী। কিন্তু দর্শকের হাততালি আর উৎসবের হুল্লোড়ে কেউ তা শুনতে পাননি। এরপর শিবের চরিত্রে অভিনয় করা এক শিল্পী মঞ্চে এসে যোগেশকে উঠানোর চেষ্টা করেন এবং বুঝতে পারেন বড় কিছু ঘটেছে। দ্রুত তাকে হাসপাতালে নিয়ে যাওয়া হলেও বাঁচানো যায়নি।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন